Thursday, July 20

সিলেটে সড়কে নিহত ৭ পরিবার ২০ হাজার টাকা করে অনুদান


কানাইঘাট নিউজ ডেস্ক :

সিলেটের বঙ্গবন্ধু মহাসড়কে দুর্ঘটনায় মৃত্যুবরণকারী ৭ পরিবারকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মানবিক সহায়তা কর্মসূচির আওতায়  সিলেটের জেলা প্রশাসকের মাধ্যমে   প্রত্যেক নিহত ব্যক্তির পরিবারকে লাশ দাফন কার্যের জন্য নগদ ২০ হাজার টাকা হারে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টায় কোম্পানীগঞ্জ - সিলেট রাস্তায় পিয়ানগুল উচ্চ বিদ্যালয়ের পাশে একটি মাইক্রোবাস (HiAce) ও সিনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ সংঘটিত হয়। অটোরিক্সায় ড্রাইভারসহ মোট ৬জন যাত্রী ছিলেন।উক্ত দুর্ঘটনায় অটোরিক্সা ড্রাইভার এবং ৪ জন যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। অটোরিক্সার অপর ১জন যাত্রী গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।


এছাড়া মাইক্রোবাস (HiAce) এ ড্রাইভারসহ মোট ১৪জন যাত্রী ছিলেন। দুর্ঘটনায় মাইক্রোবাসের ড্রাইভার গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যুবরণ করেন। মাইক্রোবাসের অপর ১৩জন যাত্রীর মধ্যে ৪জন সামান্য আহত হয়েছেন যারা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন এবং প্রত্যেকেই ঝুকিমুক্ত আছেন। অপর ৯জন যাত্রী সম্পূর্ণ সুস্থ আছেন। লাশ দাফন কার্যের জন্য সিলেটে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে বিকাল সাড়ে ৩ টায় 

মৃত ব্যাক্তিদের অভিভাবকদের হাতে ২০ হাজার করে  নগদ টাকা তুলেদেন গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমান,কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার লুসিকান্ত হাজং, এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার প্রবাস কুমার সিংহ,  গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল, কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায়, গোয়াইনঘাট উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শীর্ষেন্দু পুরকায়স্থ ও নন্দীরগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়