Monday, June 12

সার্ক ইন্টারন্যাশনাল স্কুলে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত


কানাইঘাট নিউজ ডেস্ক :

সার্ক ইন্টারন্যাশনাল স্কুলের ব্যবস্থাপনা পরিচালক রোটারিয়ান মো. মুহিউদ্দিন বলেছেন, সার্ক ইন্টারন্যাশনাল স্কুল জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলের জন্য উন্মুক্ত একটি অনন্য শিক্ষা প্রতিষ্ঠান। ২০১০ সাল থেকে প্রতিষ্ঠিত হয়ে হাঁটি হাঁটি পা পা করে বর্তমানে সিলেটে একটি বিশেষ বৈশিষ্ট্য মন্ডিত শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে শিক্ষা বিস্তারে বিশেষ ভূমিকা রেখে চলছে। তাই অত্র অঞ্চলের ছাত্রছাত্রী ছাড়াও দূর-দূরান্ত থেকে আগত ছাত্রছাত্রীদের কম খরচে উল্লেখ যোগ্য সুবিধা প্রদানের মাধ্যমে এই শিক্ষা প্রতিষ্ঠান এগিয়ে চলছে। 



সার্ক ইন্টারন্যাশনাল স্কুল বাংলাদেশ শাহপরাণ ক্যাম্পাস কর্তৃক আয়োজিত ১ম সেমিস্টার পরবর্তী ফলাফল, অভিভাবক সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

সোমবার(১২ জুন) সার্ক ইন্টারন্যাশনাল স্কুল শাহপরাণ ক্যাম্পাসের প্রতিষ্ঠান প্রধান মো. সুফিয়ান এর সভাপতিত্বে এবং স্কুলের সহকারী শিক্ষিকা ফারিয়া আফরিন ও আফরোজা আনজুম এর পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এম এ হান্নান। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সার্ক ইন্টারন্যাশনাল স্কুলের অভিভাবক এখলাছুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সার্ক ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষিকা নিরুপমা দাস, সালমা বেগম, আবেদা সুলতানা, সারা আব্দুর রশিদ খান, টিপু দাস, মিলা রকিব, ডালিম মিয়া প্রমুখ। (বিজ্ঞপ্তি)



শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়