Wednesday, June 28

কানাইঘাটে দুস্থ ও অসহায়দের মাঝে কাউন্সিলর জমিরের ঈদ উপহার বিতরণ


নিজস্ব প্রতিবেদক :

বিত্র ঈদুল আজহা উপলক্ষে কানাইঘাট পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মো. জমির উদ্দিন কামরানের উদ্যোগে প্রায় তিন শতাধিক অসহায়, নিম্ন আয়ের পরিবারের মধ্যে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে।

প্রতি বছরের মতো এবারও কাউন্সিলরের দেয়া ঈদ উপহার পেয়ে খুশি পৌরসভার ৭ নং ওয়ার্ডের বাসিন্দারা। 

বুধবার(২৮ জুন) এক অনুষ্ঠানের মাধ্যমে তিনি অসহায় পরিবারের হাতে ঈদসামগ্রী তুলে দেন।

কাউন্সিলর জমির উদ্দিন কামরানের সভাপতিত্বে ও ইমরান আহমদ এর সঞ্চালনায়  উপহার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহাবউদ্দিন।

প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন- তরুণ কবি ও কলামিস্ট মাস্টার মিলন কান্তি দাস।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- কানাইঘাট প্রেসক্লাবের সহ-সভাপতি শাহীন আহমদ,সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদ,উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রুকশানা জাহান, সংবাদকর্মী ওহীদুল ইসলাম।

এছাড়া আরও উপস্থিত ছিলেন হারিছ উদ্দিন,জুয়েল আহমেদ,রিয়াজ আহমদ,তুফায়েল আমিন,রুবেল আহমেদ, অলি উল্লাহ,শাহিন আহমেদ সহ আরো অনেকে। 

প্রধান অতিথির বক্তব্যে শাহাবউদ্দিন বলেন,'কাউন্সিলর জমির উদ্দিন কামরানের জনকল্যাণ,জনসেবা ও মানবসেবামূলক কার্যক্রম ইতিমধ্যে সমগ্র কানাইঘাটে প্রশংসিত হয়েছে। বিগত প্রায় বিশ বছরের বেশী সময় ধরে তিনি ও তার পরিবার এলাকার শ্রমজীবী ও মেহনতি  মানুষের সুখে দুঃখে পাশে থেকে অদ্যবধি পর্যন্ত মানুষের পাশে রয়েছেন। আমরা সমগ্র পৌরবাসী তাকে নিয়ে ভবিষ্যৎ নেতৃত্বের স্বপ্ন দেখছি।'


প্রধান বক্তা শিক্ষক,কবি ও কলামিস্ট মিলন কান্তি দাস বলেন, 'একবিংশ শতাব্দীর সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হলে কাউন্সিলর জমিরের মতো জনপ্রতিনিধি সমগ্র বাংলাদেশের ছাপ্পান্ন হাজার বর্গমাইল জুড়ে প্রয়োজন।'



শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়