Tuesday, May 16

কানাইঘাট সরকারি কলেজ ও কমিউনিটি ক্লাবে বই প্রদান


নিজস্ব প্রতিবেদক :

কানাইঘাট সরকারি কলেজ ও কানাইঘাট কমিউনিটি ক্লাবে সিলেট জেলা পরিষদের পক্ষ থেকে মুক্তিযুদ্ধভিত্তিক বই প্রদান করা হয়েছে। 

সোমবার (১৫ মে) বিকেল ৩টায় প্রথমে কমিউনিটি ক্লাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধের উপর রচিত বই ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুন নুর, সহ সাংগঠনিক সম্পাদক সেলিম উদ্দিন এর হাতে তুলে দেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ১২নং ওয়ার্ডের সদস্য সিলেট জেলা আওয়ামী লীগের বণ ও পরিবেশ বিষয় সম্পাদক মস্তাক আহমদ পলাশ। এ সময় উপস্থিত ছিলেন, কানাইঘাট বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল হেকিম শামীম। মস্তাক আহমদ পলাশ প্রাচীণতম কানাইঘাট কমিউনিটি ক্লাবের সকল কাজে জেলা পরিষদের পক্ষ থেকে সহযোগিতার আশ্বাস প্রদান করেন। 

এরপর মস্তাক আহমদ পলাশ কানাইঘাট সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাবিব আহমদের হাতে জেলা পরিষদের পক্ষ থেকে বই ও মাস্ক তুলে দেন। 

এ সময় অধ্যক্ষ হাবিব আহমদ জেলা পরিষদের পক্ষ থেকে বঙ্গবন্ধুর উপর রচিত গ্রন্থ ও মুক্তিযোদ্ধ ভিত্তিক বই প্রদান করায় জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন খান সহ পরিষদের সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি কলেজের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরলে মস্তাক আহমদ পলাশ জেলা পরিষদের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস  প্রদান করেন। 

কমিউনিটি ক্লাব ও কানাইঘাট সরকারি কলেজে বই ও মাস্ক বিতরণের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ঐতিহ্যবাহী কানাইঘাট প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সভাপতি নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মুমিন রশিদ, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম, সাংবাদিক আলিম উদ্দিন, আওয়ামী লীগ নেতা ইকবাল আহমদ। 


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়