Friday, May 19

কানাইঘাটে পরোয়ানাভুক্ত ১৪ আসামি গ্রেপ্তার


কানাইঘাট নিউজ ডেস্ক :

কানাইঘাটে পাহাড়ি অঞ্চল ও সমতল জনপদে রাতভর অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় পরোয়ানাভুক্ত ১৪ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

কানাইঘাট থানা অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদের নির্দেশনায় বৃহস্পতিবার দিবাগত রাতে পুলিশের একাধিক আভিযানিক দল অভিযান চালিয়ে উপজেলার দনা রাতাছড়া পাহাড়ি জনপদ ও থানার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তার আসামিরা হলো, দনা রাতাছড়া এলাকার আব্দুল করিমের চার ছেলে লোকমান (২৫), ময়নুল (২৭), আব্দুল হান্নান (৪০) ও জয়নাল (৩০)। একই এলাকার আব্দুর রহিমের ছেলে সাদ্দাম হোসেন (২৫), মুক্তাপুর উত্তর গ্রামের মৃত মুশাহিদ আলীর চার ছেলে জামাল উদ্দিন (৪৮), আজির উদ্দিন (৪৬), আলিম উদ্দিন (৩৮), শাহাব উদ্দিন (৫০) এবং শাহাব উদ্দিনের ছেলে আলী আহমদ (৩২)। তিনচটি নয়াগ্রামের মৃত হবিবুর রহমানের ছেলে কামাল উদ্দিন, খালপাড় গ্রামের মুহিবুর রহমান ও তার ছেলে সেলিম উদ্দিন (৩১), লালার চক (পশ্চিম) গ্রামের মৃত তোয়াহিদ আলীর ছেলে রউফ মিয়া ওরফে রুহুল আমিন (৩০)।

গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন সিলেট জেলা পুলিশের মিডিয়া অফিসার ইন্সপেক্টর শ্যামল বণিক।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়