Friday, May 19

কানাইঘাট প্রেসক্লাবের নতুন কমিটিকে এমপি মজুমদারের অভিনন্দন


নিজস্ব প্রতিবেদক :

ঐতিহ্যবাহী কানাইঘাট প্রেসক্লাবের ২০২৩-২৫ সেশনের দ্বি-বার্ষিক নির্বাচনে নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনের সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি, শিক্ষানুরাগী ব্যক্তিত্ব আলহাজ্ব হাফিজ আহমদ মজুমদার। 

এক অভিনন্দন বার্তায় তিনি ক্লাবের নবনির্বাচিত কমিটির সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানিয়ে বলেন, কানাইঘাটের কর্মরত গণমাধ্যম কর্মীদের একমাত্র প্রতিষ্ঠান কানাইঘাট প্রেসক্লাব প্রতিষ্ঠা হওয়ার পর থেকে ক্লাব নেতৃবৃন্দ গণমাধ্যমে অপার সম্ভাবনাময় জনপদ ইতিহাস-ঐতিহ্যে সমৃদ্ধ কানাইঘাটের কথা তুলে ধরার কারণে এ অঞ্চলের অগ্রযাত্রা নানা দিক থেকে এগিয়ে যাচ্ছে। 

প্রেসক্লাব নেতৃবৃন্দ সবসময় তাদের লিখনীর মাধ্যমে মানুষের মৌলিক দাবি-দাওয়া সহ, সমস্যা-সম্ভাবনার কথা গণমাধ্যমে প্রতিনিয়ত তুলে ধরার কারণে সরকারের পক্ষ থেকে মানুষের প্রত্যাশা পূরণ, অবকাঠামোগত ব্যাপক উন্নয়ন ও শিক্ষার ব্যাপক প্রচার-প্রসার ঘটছে। 

তিনি বর্তমান সরকারের পক্ষ থেকে কানাইঘাটের যে সকল উন্নয়ন মূলক কর্মকান্ড হয়েছে তা অতীতের মত আগামী দিনে গণমাধ্যমে তুলে ধরার জন্য ক্লাব নেতৃবৃন্দের প্রতি আহবান জানান। সেই সাথে সাংসদ হাফিজ আহমদ মজুমদার প্রেসক্লাবের উন্নয়ন সহ ক্লাব নেতৃবৃন্দকে তার পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে বলে অভিনন্দন বার্তায় জানান।



শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়