Tuesday, November 8

কানাইঘাট এসোসিয়েশন ইউকের পূর্ণাঙ্গ কমিটি গঠন


কানাইঘাট নিউজ ডেস্ক :
বিলেতে বসবাসরত কানাইঘাটবাসীর প্রিয় সংগঠন কানাইঘাট এসোসিয়েশন ইউকের এসজিএম গত ৬ই নভেম্বর ২০২২ পূর্ব লন্ডনের ৮৫ বিগল্যান্ড স্ট্রিটে অনুষ্টিত হয়।

চেয়ারপার্সন জনাব আজমল আলীর সভাপতিত্বে এবং সেক্রেটারি জনাব জাকারিয়া সিদ্দিকীর পরিচালনায় অনুষ্টানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলায়াত করেন হাফিজ মাওলানা এখলাসুর রহমান।

সভায় নবনির্বাচিত অফিসিয়াল কর্তৃক ৪১ বিশিষ্ট পূর্ণাঙ্গ ইসি কমিটির নাম প্রস্তাব করা হয় এবং সর্বসম্মতিক্রমে তা গৃহীত। 
পূর্ণাঙ্গ এসি ও ইসি কমিটি সদস্যরা হলেন,

এডভাইসারি বোর্ড : 
হাফিজ মাওলানা আবুসাঈদ, আলহাজ্ব মখলিছুর রহমান, মোহাম্মদ সিরাজুল ইসলাম, মাওলানা রফিক আহমেদ, ব্যারিস্টার কুতুবুদ্দিন আহমেদ সিকদার এমবিই, মোহাম্মদ ইজ্জ্বত উল্লাহ, আবুল কাহের চৌধুরী, জনাব বশিরুল ইসলাম, জনাব নাজিরুল ইসলাম, জনাব সাব্বির আহমেদ চৌধুরী। 

ইসি কমিটি :

চেয়ারপার্সন জনাব আজমল আলী, সহ সভাপতি জনাব শামীম আহমেদ চৌধুরী, জনাব ফারুক আহমেদ একাউন্টেন্ট, প্রফেসার আব্দুল মালিক, জনাব খসরুজ্জামান খসরু, জনাব সিরাজ উদ্দিন, জনাব সাদেকুল আমিন, জনাব আনিসুল হক, জনাব আবুল ফাতেহ, জনাব সুয়েবুর রহমান, মোহাম্মদ মখলিছুর রহমান, জনাব মুজিবুর রহমান, সেক্রেটারি জনাব জাকারিয়া সিদ্দিকী, এসিসটেন্ট সেক্রেটারি
জনাব আহমেদ ইকবাল চৌধুরী, একেএম জালাল উদ্দিন বাবলু, জনাব হারুন রশিদ, জনাব ফারুক আহমেদ চৌধুরী, জনাব সুলেমান আহমেদ, ট্রেজারার জনাব ইমাদ উদ্দিন রানা, এসিস্ট্যান্ট ট্রেজারার জাকির হোসেন মিল্লাত, অর্গানাইসিং সেক্রেটারি  জনাব সালিক আহমেদ, এসিস্টেন্ট অর্গানাইসিং সেক্রেটারি: জনাব হাসান রাজা, ওয়েলফের সেক্রেটারি জনাব মাসুক রাব্বানী, কালচারাল সেক্রেটারি আবু সালেহ মোহাম্মদ ইয়াহিয়া, শিক্ষা ও সাহিত্য সেক্রেটারি জনাব মাহবুবুর রহমান, প্রচার সম্পাদক জনাব সাংবাদিক দেলওয়ার হোসেন সেলিম, ধর্ম সম্মাদক  হাফিজ মাওলানা এখলাছুর রহমান, হসপিটালিটি সেক্রেটারি জনাব আলী আকবর, স্পোর্টস সম্মাদক জনাব সালেহ আকরাম, 

সন্মানিত ইসি মেম্বারগণ: 

মাওলানা আবুল হাসনাত চৌধুরী, জনাব আবুল মনসুর চৌধুরী,জনাব জাহাঙ্গীর আলম নাজমুল, জনাব আতাউর রহমান, মাওলানা জামাল অহমেদ,  জনাব নুমান আহমেদ, জনাব নুরুল আলম, জনাব কামাল উদ্দিন, জনাব ফয়েজ আহমেদ বুলবুল, জনাব শামীম আহমেদ, জনাব সাদেক আহমেদ, জনাব সুলেমান রশিদ রতন। 

উল্লেখ্য, কানাইঘাট এসোসিয়েশন ইউকের বিজিএম এবং ইলেকশন ২ অক্টোবর ২০২২ তারিখে পূর্ব লন্ডনের ৮৫ বিগল্যান্ড স্ট্রিটে অনুষ্টিত হয়। এতে সদস্যদের প্রত্যক্ষ ভোটে ২০২২-২০২৪ সেশনের জন্য চেয়ারপার্সন নির্বাচিত হন জনাব আজমল আলী, সেক্রেটারি জনাব জাকারিয়া সিদ্দিকী এবং ট্রেজারার জনাব ইমাদ উদ্দিন রানা।

সভায় কানাইঘাট এসোসিয়েশনের জনসংখ্যা ও কার্যক্রম বৃদ্বিতে ইউনিয়ন ভিত্তিক আরো নতুন সদস্য অন্তর্ভুক্তির জন্য প্রস্তাব করা যা পরবর্তিতে বিবেচনা করা হবে বলে জানানো হয়।

সভায় উপস্থিত একমাত্র এডভাইজার জনাব ইজ্জত উল্লাহ এসোসিয়েশন পরিচলানার অভিজ্ঞতার আলোকে পরমতসহিষ্ণুতার প্রতি গুরুত্ব দেওয়ার জন্য সকলের প্রতি আহব্বান জানান এবং আমাদের এই প্রিয় সংগঠন আগামীতে সুন্দরভাবে পরিচালনা জন্য দিক নির্দেশনা মূলক বক্তব্য দেন।

আগামী ইসি মিটিংয়ের পর বর্ধিত নতুন সদস্যসহ পূর্ণাঙ্গ ইসি কমিটি প্রকাশ করা হবে।

লন্ডনের দারুল উম্মাহ মসজিদের সম্মানিত ইমাম মাওলানা আবুল হাসনাত চৌধুরীর কন্ঠে ইসলামী সংগীত দর্শকদের আনন্দ দিয়েছে।

রাতের খাবারের পর দোয়ার মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়। দোয়া পরিচলানা করেন বিগত সেশনের সেক্রেটারি মোহাম্মদ মখলিছুর রহমান। 

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়