Tuesday, November 22

পদবাণিজ্য নিয়ে আ.লীগ নেতাদের বক্তব্য ভিত্তিহীন: জয়-লেখক

 প্রকাশিত: ৭:১৩ অপরাহ্ণ, ২১ নভেম্বর ২০২২

ছবি - সংগৃহীত

পদবাণিজ্য নিয়ে আওয়ামী লীগ নেতাদের বক্তব্য সম্পূর্ণ ভিত্তিহীন বলে দাবি করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য। সোমবার (২১ নভেম্বর) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যানটিনে আগামী ৮ ও ৯ ডিসেম্বর ছাত্রলীগের জাতীয় সম্মেলন সফলভাবে আয়োজন ও প্রস্তুতি উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে তারা এ দাবি করেন।

ছাত্রলীগকে বিতর্কমুক্ত করতে সক্ষম হয়েছেন দাবি করে সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, ছাত্রলীগের পদবাণিজ্য, কমিটি বাণিজ্য, মাদকসেবী-কারবারি ও অনুপ্রবেশকারীদের পদায়নসহ আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত নেতাদের দেওয়া সব অভিযোগ মিথ্যা, বানোয়াট ও ভুয়া।

এ সময় ছাত্রলীগ সভাপতি দাবি করেন, বিভিন্ন সময় যে পদবাণিজ্যের অভিযোগ তোলা হয়েছে সেগুলো সম্পূর্ণ মিথ্যা। অর্থের বিনিময়ে আমরা কোনো ইউনিটের কমিটি দিইনি। আমরা বার বার বলেছি, যদি কেউ পদবাণিজ্যের অভিযোগ প্রমাণ করতে পারেন, আমরা সেই শাস্তি মাথা পেতে নেব।

সংবাদ সম্মেলনে আল নাহিয়ান খান জয় সংগঠনের বিভিন্ন কর্মকাণ্ড তুলে ধরেন। এছাড়া পদবাণিজ্যের অভিযোগ দেখভালের দায়িত্বে থাকা আওয়ামী লীগ নেতাদের বক্তব্যের বিষয়ে নিজেদের অবস্থান বর্ণনা করে লেখক ভট্টাচার্য বলেন, পদবাণিজ্য নিয়ে আওয়ামী লীগ নেতাদের বক্তব্য সম্পূর্ণ মিথ্যা।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়