Tuesday, August 30

জকিগঞ্জে বেপরোয়া বাসের চাপায় প্রাণ গেল স্কুল ছাত্রীর


জকিগঞ্জ প্রতিনিধি:

কলেজ ছুটির পর বাড়ি ফেরার পথে বেপরোয়া গতির বাসগাড়ির চাকায় পিষ্ট হয়ে সিলেটের জকিগঞ্জে লুৎফর রহমান স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ফাতেমা বেগম (১৭) প্রাণ হারিয়েছে। এ সময় অপর আরেক ছাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি মঙ্গলবার বেলা দুইটার দিকে আটগ্রাম স্টেশনে ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুইটার দিকে জকিগঞ্জ থেকে ছেড়ে যাওয়া সিলেটগামী অনিকা এন্টারপ্রাইজ নামের একটি বাসগাড়ি বেপরোয়া গতিতে আটগ্রামে পৌঁছে ছাত্রীদেরকে চাপা দিয়ে একটি দোকানে ঢুকে পড়ে। ঘটনাস্থলেই বাসের চাকায় পৃষ্ট হয়ে কলেজ ছাত্রী ফাতেমার মৃত্যু হয় ও আরেক ছাত্রী মারাত্মক আহত হয়েছে। নিহত শিক্ষার্থী ফাতেমা বেগম  আটগ্রাম জালালাবাদ গ্রামের আব্দুস সালামের মেয়ে। আহত ছাত্রীর নাম তাৎক্ষণিক পাওয়া যায়নি। এ ঘটনায় আটগ্রাম স্টেশনে বিক্ষোভ করছে সড়ক অবরোধ করেন স্কুল শিক্ষার্থীসহ এলাকার সাধারণ মানুষ। 

জকিগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল আহাদ জানান, নিহত স্কুল ছাত্রীকে হাসপাতালে আনা হয়নি। আহত ছাত্রীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেটে প্রেরণ করা হয়েছে। তবে ঐ ছাত্রীর অবস্থা খুবই আশঙ্কাজনক।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোশাররফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বাস চাপায় এক ছাত্রীর মৃত্যুর খবর পাওয়া গেছে। অপর আরেক ছাত্রীকে আশঙ্কাজনকভাবে সিলেটে পাঠানো হয়েছে। বাসগাড়ি পুলিশ জব্দ করেছে। তবে চালক আটক করা যায়নি।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়