Wednesday, July 6

প্রকাস কল্যাণ ফাউন্ডেশনের কাউন্সিল সম্পন্ন


কানাইঘাট নিউজ ডেস্ক ::

পৃথিবীর বিভিন্ন প্রান্তে অবস্থানরত সিলেটের কানাইঘাট উপজেলার রেমিটেন্সযোদ্ধাদের জনকল্যাণমূলক সংগঠন'প্রকাস কল্যাণ ফাউন্ডেশন'র কাউন্সিল সম্পন্ন হয়েছে। 

গত ১৭ জুন (শুক্রবার) বাংলাদেশ টাইম রাত সাড়ে বারোটার দিকে ভার্চুয়াল মাধ্যমে উক্ত কাউন্সিল অনুষ্ঠিত হয়। আমেরিকা প্রবাসী মাওলানা তাজ উদ্দিনের সভাপতিত্বে ও সদস্য সচিব মাওলানা আলিম উদ্দিনে পরিচালনায় সভার শুরতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন  হাফিজ বুরহান উদ্দিন।

আমেরিকা, ফ্রান্স, পার্তুগাল, স্পেন, সৌদী, দুবাই, কাতার, কুয়েত, উমান, বাহরাইন, মালদ্বীপসহ প্রবাসের বিভিন্ন দেশ হতে প্রবাসী সদস্যদের উপস্থিতিতে ও সকলের মতামতের ভিত্তিতে ২০২৩ সনের জন্য ২১ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদ গঠন করে ৮১ সদস্য বিশিষ্ট সাধারণ পরিষদ  ঘোষণা করা হয়। 

মাওলানা তাজ উদ্দিনকে( আমেরিকা)  সভাপতি  ও মাওলানা আলিম উদ্দিনকে( স্পেন) সাধারণ সম্পাদক করে উক্ত কমিটি গঠিত হয়। কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন,মাওলানা নুর আহমদ কাসেমী সিনিয়র সহ সভাপতি, মুফতি এহসান উল্লাহ কুয়েত সিনিয়র সহ সভাপতি, মাওলানা বদরুল ইসলামসহ সভাপতি,মাওলানা আব্দুল হালিম সাতবাকি সহ সভাপতি, মুফতি ইবাদুর রহমান কাসেমী যুগ্ম সাধারণ সম্পাদক, হাফেজ বুরহান উদ্দিন দুবাই,  যুগ্ম সাধারণ সম্পাদক,মাওলানা শাব্বির বিন আব্দুল হান্নান সাংগঠনিক সম্পাদক, হাফেজ নজরুল ইসলাম সহ সাংগঠনিক সম্পাদক,হাফেজ আশিকুর রহমান ওমান প্রচার সম্পাদক। 

 

অর্থ সম্পাদক 

১/ মাওলানা আব্দুর রহমান চৌধুরী সৌদি আরব  

২/মাওলানা ইমরান হুসাইন চৌধুরী


সমাজ কল্যাণ সম্পাদক 

১/ মাওলানা নুরুল আমিন কুয়েত 


শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক 

১/ মাওলানা জাহিদ নাছির চৌধুরী ওমান 


আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক 

১/ হাফেজ তাজুল ইসলাম সৌদি আরব 


দাওয়া বিষয়ক সম্পাদক 

১/মাওলানা মুফিজুর রহমান কাতার 


সাহিত্য ও প্রকাশনা সম্পাদক 

১/ মাওলানা জাকারিয়া হেলাল দুবাই 


ত্রণ ও দূর্যোগ ব্যবস্হপনা সম্পাদক 

১/মাওলানা হুসাইন আহমদ চৌধুরী কাতার 

দফতর ও পাঠাগার সম্পাদক 

১/ মাওলানা তৈয়বুুর রহমান সৌদি আরব 

তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক 

১ /মাওলানা সালেহ আহমদ সৌদি আরব 


পরিশেষে বিশ্ব মানবতার শান্তি, মুসলিম উম্মাহর মুক্তি ও মাতৃভূমি সিলেটের  বন্যাকবলিত মানুষের হেফাজত কামনা করে মাওলানা তাজ উদ্দিনের  দোয়ার মাধ্যমে সভার পরিসমাপ্তি হয়।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়