Sunday, July 17

সৌদি আরবে সংবর্ধিত হলেন জামিল ও পলাশ

 


কানাইঘাট নিউজ ডেস্ক::

পবিত্র হজ্জ্ব পালনের জন্য সৌদি আরবে যান সিলেট মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও সিলেট রেডক্রিসেন্ট ইউনিট এর সেক্রেটারি আব্দুর রহমান জামিল ও সিলেট জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদ সদস্য মস্তাক আহমদ পলাশ । 

সেখানে পবিত্র হজ্জের আনুষ্টানিকতা শেষ করে তারা সেখানকার জেদ্দা শহরে অবস্থানরত প্রবাসী বাংলাদেশীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন এবং বঙ্গবন্ধু স্মৃতি সংসদ জেদ্দা মহানগর কেন্দ্রীয় কমিটি কর্তৃক আয়োজিত এক বিশেষ সংবর্ধনা অনুষ্টানে যোগ দেন ।

বঙ্গবন্ধু স্মৃতি সংসদ জেদ্দা মহানগর কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মোশাররফ হোসেন খান এবং সাধারণ সম্পাদক জসিম উদ্দিন ভুইয়া এর পরিচালনায় উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগ এর প্রচার ও প্রকাশনা সম্পাদক ও সিলেট রেডক্রিসেন্ট এর সেক্রেটারি আব্দুর রহমান জামিল।

সংবর্ধিত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগ এর বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও  বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদ সদস্য  মস্তাক আহমদ পলাশ ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু স্মৃতি সংসদ জেদ্দা মহানগর কেন্দ্রীয় কমিটি এর প্রধান উপদেষ্টা হাফিজ উদ্দিন ভূইয়া, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ জেদ্দা মহানগর কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ফখরুল ইসলাম,বৃহত্তর সিলেট আওয়ামী পরিবার জেদ্দা সৌদি আরব শাখার সাধারণ সম্পাদক এরশাদ আহমদ,প্রবাসী কমিউনিটি নেতা শাহীন আহমদ,আব্দুর রহমা,আব্দুর রহিম,শিব্বির আহমদ,জুনেদ আহমদ,খালেদ আহমদ,দুলাল আহমদ প্রমুখ ।
এ সময় সংবর্ধিত অতিথিবৃন্দ তাদের বক্তব্যে প্রবাসী নেতৃবৃন্দের কাছে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন । তারা বলেন বর্তমান সরকার প্রবাসী বান্ধব সরকার । প্রবাসীদের সকল সমস্যা সমাধানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তরিক । তারা বলেন দেশের  অর্থনীতির একটি বড় অংশ প্রবাসীদের পাঠানো রেমিটেন্স থেকে আসে ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়