Thursday, June 2

মুম্বাইয়ে আজ শেষকৃত্য কেকের

 


কেকে আর নেই। তিনি আর ফিরবেন না। তবে এর অর্থই না থাকা নয়। একের পর এক হৃদয় ছুঁয়ে যাওয়া গানের মধ্যে দিয়ে তিনি থেকে যাবেন মানুষের হৃদয়ে।

আজই শেষ বিদায় জানানো হবে কেকে কে। বুধবার সন্ধ্যায় কলকাতা থেকে মুম্বাইয়ে পৌঁছায় কেকে-র নিথর দেহ। কলকাতা থেকে গান স্য়ালুটে বিদায় জানানো হয় তাকে। 

আজ বৃহস্পতিবার মুম্বাইয়ের ভারসোভার মুক্তিধাম শ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হবে। এই শ্মশানেই শেষকৃত্য হয়েছিল কেকে-র মায়ের। ভারসোভার পার্ক প্লাজা কমপ্লেক্সে থাকতেন কেকে। সেখানে সকাল ১০টা থেকে দুপুর ১২ পর্যন্ত প্রিয় শিল্পীকে শ্রদ্ধা জানাতে পারবেন সাধারণ মানুষ। 

মঙ্গলবার কলকাতায় অনুষ্ঠান করার পর অসুস্থ বোধ করেন কেকে। অনুষ্ঠান শেষে হোটেলে ফিরে গিয়ে ঘটে যায় অঘটন। তার ম্যানেজারের দাবি অনুয়ায়ী হোটেলের ঘরে ঢুকে তিনি পড়ে যান। সঙ্গে সঙ্গেই তাকে নিয়ে যাওয়া হয় মোমিনপুরের একটি বেসরকারি হাসপাতালে। সেখানেই তাকে মৃত বলে ঘোষণা করা হয়। 

এদিকে, অনুষ্ঠান স্থল থেকে কেকের হোটেলে ফেরার ফুটেজ প্রকাশিত হয়েছে। সেখানে দেখা যাচ্ছে লবিতে বেশ সুস্থভাবেই হেঁটে যাচ্ছেন শিল্পী। কিন্তু লিফটে তাকে ঝুঁকে পড়তে দেখা গেছে। পরে হোটেলের ঘরে ঢুকে সোফায় বসতে গিয়েও পড়ে যান। তার ম্যানেজার এসব জানিয়েছেন পুলিশকে।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়