Saturday, May 28

কানাইঘাটে বন্যার্ত মানুষের মাঝে ভার্গো টোব্যাকো লিমিডেটের ত্রাণ বিতরণ


নিজস্ব প্রতিবেদক::

সিলেটের কানাইঘাটে বন্যার্ত অসহায় মানুষের মাঝে ভার্গো টোব্যাকো লিমিডেটের পক্ষ থেকে ত্রান বিতরণ করা হয়েছে।

আজ শনিবার সকাল থেকে দিনব্যাপী উপজেলার বিভিন্ন স্থানে বন্যার্ত অসহায় মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় তেল, ডাল, চাল সহ নানা ধরনের দ্রব্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ভার্গো টোব্যাকো লিমিডেটের সিওও আহসানুল হক, ডিএসএম নজরুল ইসলাম, এএসএম আশরাফ উদ্দিন, টিএসএস অলিউর রহমান নাসিম ও কানাইঘাটের পরিবেশক আরিফ এন্টারপ্রাইজের সত্বাধিকারী খায়রুল ইসলাম।

জানা যায় সিলেটের বন্যা কবলিত এলাকার ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ করে যাচ্ছে ভার্গো টোব্যাকো লিমিটেড। এরই ধারাবাহিকতায় তারা কানাইঘাটে ত্রাণ বিতরণ করেছে। সকাল সাড়ে ১০টার দিকে ভার্গো টোব্যাকো লিমিডেটের কর্মকর্তারা প্রথমে ত্রাণ নিয়ে পৌছেন উপজেলার দিঘীরপাড় ইউপি’র সড়কের বাজারে। সেখানে দেড় শতাধিক বন্যার্ত মানুষের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেন। পরে বেলা ২টার দিকে নৌকা যোগে উপজেলার লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপির কুওরঘড়ি এলাকায় ত্রাণ বিতরণ করেন। এরপর বিকাল ৩টায় লক্ষীপ্রসাদ পুর্ব ইউপির ভাল্লুকমারা গ্রামের অসহায় মানুষের হাতে এসব ত্রাণ সামগ্রী তুলে দেওয়া হয়।

এসময় এলাকাবাসীর পক্ষে ভার্গো টোব্যাকো লিমিডেটের কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তাদেরকে ধন্যবাদ জানান সমাজ সেবক মাহবুবুর রহমান, নুর উদ্দিন মেম্বার, আহমদ মাসুম ও ব্যবসায়ী কবির উদ্দিন।

তারা বলেন সুদূর ঢাকা থেকে অনেক কষ্ট করে দেশের সীমান্তবর্তী এলাকায় ত্রাণ নিয়ে আসায় সত্যিই ভার্গো টোব্যাকো লিমিডেট প্রশংসার দাবীদার।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়