Saturday, May 7

দুবাইয়ে কানাইঘাটী প্রবাসীদের সাথে পলাশের মতবিনিময়


নিজস্ব প্রতিবেদক :

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে অবস্থানরত কানাইঘাটী প্রবাসীদের সাথে মতবিনিময় ও ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, সিলেট জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, সাতবাঁক ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত সাবেক চেয়ারম্যান ও সিলেট ল'কলেজের সাবেক এজিএস আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ।

শুক্রবার (৬মে) কানাইঘাট প্রবাসী কমিউনিটির পক্ষ থেকে দুবাই ইন্টারন্যাশনাল সিটিতে আয়োজিত এক ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ।

কমিউনিটি নেতা হাজী আনিসুর রহমানের সভাপতিত্বে এবং দেলোয়ার চৌধুরী  ও ইকবাল হুসেনের যৌথ সঞ্চালনায় ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন দুবাই আওয়ামী লীগের সভাপতি হাজী শফিকুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হারুন রশীদ,দেলোয়ার চৌধুরী, আনোয়ারুল হক, জগলু সুলতান, ইউপি সদস্য সোলেমান আহমেদ,ইউপি সদস্য মাহবুব,ফারুক আহমেদ, আলাউর রাহমান,শাব্বির আহমেদ। 

এছাড়াও অনুষ্ঠানে  বক্তব্য দেন ছাত্র নেতা  আবুজর,আব্দুল কাদির মুন্না প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ বলেন,প্রবাসীরা আমাদের দেশের সম্পদ,প্রবাসীদের কারণে দেশের রেমিটেন্সের চাকা সচল রয়েছে। বর্তমান সরকার প্রবাসীদের প্রতি খুবই আন্তরিক। যার কারণে প্রবাসীদের কল্যাণে বাস্তবমুখী ও যুগান্তকারী অনেক উদ্যোগ নেওয়া হয়েছে ।


এর আগে গত মঙ্গলবার মস্তাক আহমদ পলাশ সংযুক্ত আরব আমিরাতের শারজাহ আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছলে সেখানে  প্রবাসী বাংলাদেশীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়