Tuesday, May 24

কানাইঘাটে এমপির ঐচ্ছিক তহবিলের অনুদানের চেক বিতর


নিজস্ব প্রতিবেদক ::

সিলেট-৫ কানাইঘাট-জকিগঞ্জ আসনের সংসদ সদস্য হাফিজ আহমদ মজুমদারের ঐচ্ছিক তহবিল থেকে কানাইঘাটের ৩০ জন দুঃস্থ ও অসহায়দের মধ্যে চেক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি তার কার্যালয়ে অসহায়দের মধ্যে হাফিজ আহমদ মজুমদার এমপির ঐচ্ছিক তহবিলের চেক তুলে দেন। এ সময় সেখানে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মস্তাক আহমদ পলাশ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম, বড়চতুল ইউপি চেয়ারম্যান আব্দুল মালিক চৌধুরী, সদর ইউপি চেয়ারম্যান প্রভাষক আফসর উদ্দিন আহমেদ চৌধুরী, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, কানাইঘাট পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খাজা শামীম আহমদ শাহিন, প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মুমিন রশিদ, সাহিন আহমদ, উপ-সহকারী কৃষি কর্মকর্তা আবুল হারিছ প্রমুখ। 

চেক হস্তান্তরকালে নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি ও মস্তাক আহমদ পলাশ বলেন, বন্যা পরিস্থিতির সময় সাংসদ হাফিজ মজুমদারের ঐচ্ছিক তহবিল থেকে যারা অনুদান পেয়েছেন সেই অর্থের যথার্থ ব্যবহার করে তারা তাদের পরিবারের সদস্যদের নিয়ে ভালোভাবে জীবন যাপন করতে পারবেন। 


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়