Friday, April 29

ঢাবি স্টুডেন্ট’স এসোসিয়েশন অব কানাইঘাট এর নতুন কমিটি গঠন


কানাইঘাট নিউজ ডেস্ক  :

বাংলাদেশের সর্বোচ্চ বিদ্যাপীঠ ঢাকা বিশ্ববিদ্যালয়ে কানাইঘাটের শিক্ষার্থীদের সংগঠন ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট’স এসোসিয়েশন অব কানাইঘাট (ডুসাক) এর নতুন কমিটি গঠন করা হয়েছে। গত ২২ এপ্রিল (শুক্রবার) ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডাকসু ক্যাফেটেরিয়ায় ডুসাক এর উদ্যোগে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলের নতুন এ কমিটি ঘোষণা করা হয়।

নবগঠিত ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটির সভাতি পদে মাস্টার্সের শিক্ষার্থী মোঃ আব্দুল কাদির জিলানী ও সাধারণ সম্পাদক পদে অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী মতিউর মহসিনকে মনোনীত করা হয়। এছাড়া সহ-সভাপতি পদে জসীম উদ্দীন, নুমান উদ্দীন, জিয়াউর রহমান সাজু; যুগ্ম সাধারণ সম্পাদক পদে জাহিদ হাসান নাবিল, সাংগঠনিক সম্পাদক পদে রেজওয়ান আহমেদ, দপ্তর সম্পাদক সালমান আহমেদ রাব্বানী, প্রচার সম্পাদক জামিল আহমেদ, শিক্ষা ও সাহিত্য সম্পাদক তানিয়া জান্নাত তান্নি, আপ্যায়ন সম্পাদক জুলফা বেগম এবং কার্যনির্বাহী সম্পাদক পদে জাবেদ হোসেন চৌধুরী ও নুসরাত জাহানকে মনোনীত করা হয়।

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক মতিউর মহসিন বলেন, নতুন কমিটির মাধ্যমে ক্যাম্পাসের পাশাপাশি এলাকায়ও আমাদের সামাজিক, সাংস্কৃতিক ও শিক্ষামূলক কর্মকান্ড অব্যাহত থাকবে। নতুন কমিটির মাধ্যমে ক্যাম্পাসে সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের বন্ধন আরো সুদৃঢ় হবে।

সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী আসাদ উদ্দীন, মোস্তফা আহমেদ, নুরুল আম্বিয়া নাবিল, লুৎফর রহমান লাবিব, জাহেদ আহমেদ ও বিদায়ী সভাপতি মাসুম আহমেদসহ প্রমুখ।





   


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়