Sunday, April 24

কানাইঘাটে কাউন্সিলর জমির উদ্দিনের ঈদ উপহার সামগ্রী বিতরণ


কানাইঘাট নিউজ ডেস্ক :

প্রতিবছরের ন্যায় এবারও পবিত্র মাহে রামজান ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে কানাইঘাট পৌরসভার কাউন্সিলর ও উপজেলা আওয়ামী লীগ নেতা জনাব জমির উদ্দিন কামরানের ব্যাক্তিগত অর্থায়নে পবিত্র রমজান মাসের ইফতার সামগ্রী ও ঈদ উপহার সামগ্রী বিতরণ সুসম্পন্ন হয়েছে। 

এবারের রমজান মাসের শুরুতে ১লা রমজানের দিন ৭ নং ওয়ার্ডের তিন শতাধিক অসহায় ও শ্রমজীবী পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরনের পর অদ্য ২৪/০৪/২০২২ ইং তারিখ দুপুর ২ ঘটিকার সময় স্থানীয় ইউনিক কমিউনিটি সেন্টারে আবারও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ওয়ার্ডবাসীর মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরন করেন।

এ সময় এক সংক্ষিপ্ত বক্তব্যে কাউন্সিলর জমির উদ্দিন বলেন, "পবিত্র রমজান মাস প্রতিটি মুসলমানের এবাদত ও সিয়াম সাধনার জন্য শ্রেষ্ট মাস। রমজান মাসে রোজাদার অসহায় মানুষের পাশে দাড়ানো প্রতিটি সামর্থবান মুসলমানের জন্য দায়িত্ব ও কর্তব্য।"


এসময় তিনি আরও বলেন," ৭ নং ওয়ার্ডবাসীর মুখে হাসি ফুটানোর জন্য আমি অঙ্গীকারবদ্ধ। ৭ নং ওয়ার্ডবাসীর ভাগ্য উন্নয়নের জন্য আমরা প্রচেষ্টা চলমান থাকবে।"


কবি,কলামিস্ট ও শিক্ষক মিলন কান্তি দাসের পরিচালনায় উক্ত ঈদ উপহার সামগ্রী বিতরনে আরও উপস্থিত ছিলেন কানাইঘাট পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর মোয়াজ্জেম হোসেন আল আমিন,সাবেক ছাত্রনেতা ও বর্তমান শিক্ষক নেতা মোঃ আজির উদ্দিন,সাবেক কৃতি ফুটবলার বদরুজ্জামান ডালিম,প্রবাসী এবাদুর রহমান,ইমরান হোসেন,মোঃ অলিউল্লাহ,আছার উদ্দিন প্রমুখ।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়