Wednesday, April 13

কানাইঘাট উপজেলা ছাত্রলীগের বিবৃতি, লক্ষীপ্রসাদ পশ্চিম ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন হয়নি


নিজস্ব প্রতিবেদক :

সিলেটের কানাইঘাট লক্ষীপ্রসাদ পশ্চিম ইউনিয়ন শাখা বাংলাদেশ ছাত্রলীগের কোনো কমিটি অনুমোদন দেয়া হয়নি। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন কানাইঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি এম. আখতার হোসেন ও সাধারণ সম্পাদক মারুফ আহমদ।

এক বিবৃতিতে তারা বলেন, গত সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন আইডি থেকে লক্ষীপ্রসাদ পশ্চিম ইউনিয়ন শাখা ছাত্রলীগের কমিটি গঠনের যে সংবাদ বাংলাদেশ ছাত্রলীগ, কানাইঘাট উপজেলা শাখার প্যাড ব্যবহার করে সামাজিক মাধ্যমে পোষ্ট করা হয়েছে তা সম্পূর্ণ জাল-জালিয়াতির আশ্রয় নিয়ে করা হয়েছে।


২নং লক্ষীপ্রসাদ পশ্চিম ইউনিয়ন শাখা ছাত্রলীগের কোন কমিটি অনুমোদন কিংবা গঠন করা হয়নি। সম্পূর্ণ জালিয়াতির আশ্রয় নিয়ে সভাপতি ও সাধারণ সম্পাদকের ভূয়া স্বাক্ষর ব্যবহার করে বিভিন্ন আইডি থেকে ফেসবুকে পোষ্ট দিয়ে ছাত্রলীগের ভাবমুর্তি ক্ষুন্ন করার জন্য একটি মহল এমন অপপ্রচার চালাচ্ছে, যা কানাইঘাট উপজেলা শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দের দৃষ্টি গোচর হয়েছে। আমরা পরিষ্কার ভাষায় জানাতে চাই ২নং লক্ষীপ্রসাদ পশ্চিম ইউনিয়ন শাখা ছাত্রলীগের কোন কমিটি অনুমোদন দেওয়া হয়নি। এ নিয়ে নেতাকর্মীদের বিভ্রান্ত না হওয়ার জন্য সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি তারা আহ্বান জানান।


সামাজিক যোগাযোগ মাধ্যমে ছাত্রলীগের ভাবমুর্তি ক্ষুন্ন করার জন্য এমন অপপ্রচার যারা চালাচ্ছে তাদের চিহ্নিত করে উপজেলা শাখা ছাত্রলীগের পক্ষ থেকে আইনানুগ পদক্ষেপ গ্রহন করা হবে বলে উপজেলা ছাত্রলীগের সভাপতি এম আখতার হোসেন ও সাধারণ সম্পাদক মারুফ সহ নেতৃবৃন্দ জানান।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়