Monday, March 21

কানাইঘাটে কামালের পা কেটে নেওয়ার ঘটনায় ৮জনের বিরুদ্ধে মামলা


নিজস্ব প্রতিবেদক  : 

সিলেটের   কানাইঘাট   উপজেলার   দক্ষিণ   বানীগ্রাম  ইউনিয়নের   ছত্রপুর গ্রামের গোষ্ঠীগত দ্বন্ধের জের ধরে হত্যা মামলার আসামী কামাল উদ্দিনকে প্রতিশোধ পরায়ন হয়ে ডান পায়ের গোড়ালী কেটে নেওয়ার ঘটনায় মামলা দায়ের করা  হয়েছে।   

বর্তমানে   সিলেট   এমএজি   ওসমানী   হাসপাতালে আশংকাজনক   অবস্থায়   চিকিৎসাধীন   গুরুতর  আহত   কামাল   উদ্দিনের   স্ত্রী সেলি  বেগম   বাদী  হয়ে   গ্রেফতারকৃত   স্থানীয়   ইউপি   সদস্য   আফতাব উদ্দিন (৫০) ও ছত্রপুর গ্রামের গ্রেফতারকৃত মামুন উদ্দিনের স্ত্রী ফাতেহা বেগম   (৩০)   সহ   অপর  গোষ্ঠীর   ৮   জনকে   আসামী   করে   গত   রবিবার কানাইঘাট   থানায়   মামলা   দায়ের   করেন।   

থানার   মামলা   নং-১৯   তারিখ-২০/৩/২২ইং। ধৃত ইউপি সদস্য আফতাব উদ্দিন ও ফাতেহা বেগমকে সোমবার আদালতে সোপর্দ করেছে পুলিশ। 

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ সাইদুল  ইসলাম জানিয়েছেন ঘটনার হুকুম দাতা ও মূলপরিকল্পনাকারী   হিসাবে   কামাল   উদ্দিনের   উপর হামলার   ঘটনায় ইউপি   সদস্য   আফতাব   উদ্দিনকে  এ   মামলায়   আসামী   করা   হয়েছে। এফআইআর ভূক্ত আসামীদের গ্রেফতার করতে বিভিন্ন এলাকায় পুলিশি অভিযান অব্যাহত আছে বলে তিনি জানান। 

প্রসঙ্গত যে, ছত্রপুর গ্রামে গোষ্ঠীগত দ্বন্ধের জের ধরে ২ বছর পূর্বে অপর গোষ্টির এবাদুর রহমানকে কামাল উদ্দিন গোষ্টির লোকজন হত্যা করেন। এবাদ হত্যা মামলার আসামী ছিলেন কামাল উদ্দিন। এ হত্যাকান্ডের প্রতিশোধ নেওয়ার জন্য গত শনিবারবিকেল ৫টার দিকে কামাল উদ্দিন নিজ বাড়ী থেকে গাছবাড়ী বাজারে যাবার পথে পথিমধ্যে এবাদুর রহমানের গোষ্টির লোকজন কামাল উদ্দিনের উপর দেশীয় ধারালো অস্ত্র নিয়ে অতর্কিত ভাবে হামলা করে তার দুই পায়ে উপর্যপুরীআঘাত সহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে ডান পায়ের গোড়ালী অংশকেটে নিয়ে যায় হামলাকারীরা। পরদিন রবিবার বিকেল ৫টার দিকে পুলিশএলাকায় তল্লাশী চালিয়ে কামাল উদ্দিনের উপর হামলাকারী মামুন আহমদেরবসত বাড়ীর পুকুরের পাড়ে একটি খড়ের ঘর থেকে কেটে নেওয়া পা পলিথিনে মুড়ানো অবস্থায় উদ্ধার করে। 



শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়