Wednesday, March 16

কানাইঘাটে স্কাউটের তাবু জলসা অনুষ্ঠিত




কানাইঘাট নিউজ ডেস্ক :

সিলেটের কানাইঘাটে ৫ দিনব্যাপী ৭ম উপজেলা কাব ক্যাম্পুরীর ৩য় দিনে ”মহা তাবু জলসা” অনুষ্ঠিত হয়েছে।

১৬ মার্চ মঙ্গলবার রাত ৮টায় রামিজা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ স্কাউটস কানাইঘাট উপজেলা শাখার আয়োজনে উক্ত মহা তাবু জলসা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্কাউটস’র সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার সুমন্ত ব্যানার্জীর সভাপতিত্বে এবং উপজেলা স্কাউটস’র সম্পাদক মোঃ ইয়াহহিয়া'র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ সিরাজুল ইসলাম,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্কাউটসের কমিশনার ও ক্যাম্প চীফ মামুন আহমদ,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা স্কাউটস’র সহ সভাপতি ও অবসরপ্রাপ্ত  শিক্ষক মোঃ জার উল্লাহ,উপজেলা স্কাউটস’র কমিশনার ও উপজেলা শিক্ষা অফিসার গোপাল চন্দ্র সূত্রধর,উপজেলা ইউআরসি ইন্সট্রাক্টর এবিএম মাঈনুর রহমান খান,উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মাস্টার মোঃ মহিউদ্দিন।



এছাড়াও বক্তব্য দেন উপজেলা কাব স্কাউট লিডার মাস্টার হারুন আহমদ।

অনুষ্টানে আরও উপস্থিত ছিলেন কাউন্সিলর জাকির হোসেন,প্রধান শিক্ষক আনোয়ার হোসেন,আজিজুল হক,এনামুল হক,মোঃ আজির উদ্দিন, মোঃ শাহাব উদ্দিন,বুলবুল আহমদ,মোঃ ইয়াহিয়া,মিলন কান্তি দাস,জাহিদ হোসেন রাহিন,দেলোয়ার চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে প্রদ্বীপ প্রজ্জ্বলন, নাটক, ধামাইল নৃত্য, সংগীত পরিবেশন ইত্যাদি পরিবেশন করা হয়। মোট ৫টি কাব দল অনুষ্ঠানে অংশগ্রহণ করে। মহা তাবু জলসায় স্কাউট দলের ডিসপ্লে, জারি, বাউল ও দেশাত্বকবোধক গান পরিবেশন করে উপস্থিত সকল দর্শকদের মুগ্ধ করে। 


বুধবার সকালে ৫ দিনব্যাপী ৭ম স্কাউট সমাবেশের সমাপ্তি ঘটবে।

উল্লেখ্য,১২ মার্চ শনিবার বিকেলে রামিজা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ৭ম উপজেলা কাব ক্যাম্পুরী-২০২২ এর আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন উপজেলা স্কাউটস’র সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার সুমন্ত ব্যানার্জি।






শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়