Saturday, January 1

ইনামুর রহমানের রুহের মাগফিরাতে দোয়া ও মিলাদ মাহফিল

নিজস্ব প্রতিবেদক:

ঢাকার উত্তরার ৭নং সেক্টরের স্থায়ী ভাবে বসবাসরত জৈন্তাপুর উপজেলার চারিকাটা ইউনিয়নের লক্ষীপ্রসাদ পূর্ব পাতন গ্রাম নিবাসী অবসরপ্রাপ্ত উর্ধ্বতন সরকারি কর্মকর্তা সমাজসেবী মরহুম আলহাজ্ব ইনামুর রহমানের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া-মিলাদ মাহফিল ও সিন্নি বিতরণ অনুষ্ঠিত হয়েছে। 
 
গতকাল শুক্রবার বাদ জুম’আ আলহাজ্ব ইনামুর রহমানের নিজ বাড়ীর জামে মসজিদ ও মালিগ্রাম বাজার জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 
 
পরে মরহুমের নিজ বাড়ী লক্ষীপ্রসাদ পূর্ব পাতন গ্রামে মিলাদ ও দোয়া মাহফিল সহ সিন্নি বিরতণের আয়োজন করা হয়। 
 
এতে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন ,মরহুমের সুযোগ্য মেয়ে ঢাকা ইস্টওয়েস্ট ইউনিভার্সিটির অধ্যাপিকা ড. দিলারা জামান, তার স্বামী ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী মাইনুল হক, অধ্যাপক হারুন রশিদ, চারিকাটা ইউপির বর্তমান চেয়ারম্যান শাহ আলম চৌধুরী তোফায়েল, নব-নির্বাচিত চেয়ারম্যান সুলতান করিম, মরহুমের ছেলে যুক্তরাজ্য প্রবাসী মাহবুবুর রহমান, বিশিষ্ট সমাজসেবী আলহাজ্ব নুর উদ্দিন, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, স্থানীয় ইউপি সদস্য মারুফ আহমদ, মাষ্টার কামাল উদ্দিন, মাষ্টার আব্দুর রহমান, মাষ্টার শামীম আহমদ, মুফতি শাফি আহমদ, মাওলানা আব্দুর রহিম, মাওলানা নুর উদ্দিন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। 
 
মিলাদ-দোয়া মাহফিলে জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ বলেন, সাবেক উর্ধ্বতন সরকারি কর্মকর্তা মরহুম আলহাজ্ব ইনামুর রহমান জৈন্তাপুর উপজেলার একজন গুণী অত্যান্ত ধর্মবীরু ব্যক্তি ছিলেন। তিনি সব সময় তার জন্ম ভূমি জৈন্তাপুর উপজেলার খোঁজ খবর রাখার পাশাপাশি এলাকার সমাজ সেবা মূলক কর্মকান্ডের সাথে জড়িত ছিলেন। তার মৃত্যুতে জৈন্তাপুরবাসী একজন প্রজ্ঞাবান গুণী ব্যক্তিকে হারিয়েছে যাহা সহজে পূরন হওয়ার মতো নয় আল্লাহ রাব্বুল আলাআমিন তাকে যেন জান্নাতবাসী নসিব করেন। মিলাদ-দোয়া মাহফিলে মরহুম ইনামুর রহমানের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেন মুফতি শাফি আহমদ আহমদ। 
 
প্রসঙ্গত যে, গত ১৮ নভেম্বর বার্ধক্যজনিত কারনে ঢাকার উত্তরার নিজ বাসায় ইন্তেকাল করেন ইনামুর রহমান। তার মৃত্যুর চল্লিশা উপলক্ষ্যে এ মিলাদ-দোয়া মাহফিল ও সিন্নি বিরতণের আয়োজন করা হয়।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়