Monday, December 20

কানাইঘাটে ইউপি নির্বাচনে প্রার্থীদের প্রশাসনের সাথে মতবিনিময় সভা


নিজস্ব প্রতিবেদক :

আগামী ৫ জানুয়ারি সিলেটের কানাইঘাট উপজেলার ৯টি ইউনিয়নে অনুষ্ঠিতব্য নির্বাচনকে সামনে রেখে সকল প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে নির্বাচনী আচরণবিধি প্রতিপালন পূর্বক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


প্রতীক বরাদ্দের দিনে সোমবার (২০ ডিসেম্বর) সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে উক্ত মতবিনিময় সভার আয়োজন করা হয়।

৯টি ইউনিয়নের চেয়ারম্যান, সাধারণ সদস্য, সংরক্ষিত মহিলা ওয়ার্ডের সদস্যদের নিয়ে আচরণবিধি সংক্রান্ত এ সভায় প্রধান অথিতির বক্তব্যে সিলেট অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফয়সল কাদের তার বক্তব্য বলেন, কানাইঘাট উপজেলার ৯টি ইউনিয়নে নির্বাচন অবাধ ও সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করতে নির্বাচন কমিশন দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। সেই লক্ষ্যে ইতোমধ্যে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।


তিনি নির্বাচনী আচরণবিধি মেনে সকল প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে নির্বাচনী প্রচারণা চালানোর জন্য আহ্বান জানান। কোনো প্রার্থী নির্বাচনী আচারণ বিধি লঙ্ঘ করলে তাদের বিরুদ্ধে নির্বাচনী আইনুযায়ী কঠোর ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারি উচ্চারণ করেন।


উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জির সভাপতিত্বে ও উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং কর্মকর্তা তপন চন্দ্র শিলের পরিচালনায় মতবিনিময় সভায় বিশেষ অথিতির বক্তব্য দেন সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শুকুর মাহমুদ মিয়া, পুলিশের কানাইঘাট সার্কেলের এএসপি আব্দুল করিম, কানাইঘাট থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম পিপিএম, ওসি (তদন্ত) জাহিদুল হকসহ নির্বাচনের দায়িত্বে নিয়োজিত রির্টানিং কর্মকর্তারা।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়