Sunday, September 5

কানাইঘাটে প্রবাসীর পরিবারের উপর হামলার অভিযোগ


নিজস্ব প্রতিবেদক :

কানাইঘাট দিঘীরপার ইউনিয়নের দর্পনগর পূর্ব গ্রামের মৃত হাজী নুর উদ্দিনের পুত্র প্রবাসী ইফজাল হোসেনের পৈত্রিক ও খরিদা সম্পত্তি নানা ভাবে তার ভাই জয়নাল আবেদীন গং কর্তৃক জবর দখলের চেষ্টা, গাছ-পালা কেটে নেওয়া সহ প্রবাসীর স্ত্রীকে মারধরের অভিযোগ উঠেছে। 

গত শনিবার প্রবাসী ইফজাল হোসেনের স্ত্রী আনোয়ারা বেগম (৪৫) বাদী হয়ে ভাসূর জয়নাল আবেদীন সহ ৪জন কে আসামী করে কানাইঘাট থানায় অভিযোগ দায়ের করেন। 

অভিযোগে আনোয়ারা বেগম উল্লেখ করেছেন, তার স্বামী ইফজাল হোসেন প্রবাসে থাকায় দীর্ঘদিন ধরে নানা ভাবে তার স্বামীর ভাই জয়নাল আবেদীন তাদের জায়গা জমি জবর দখল করার জন্য অপচেষ্টায় লিপ্ত রয়েছেন। 

গত শনিবার সাড়ে ৯টার দিকে আনোয়ারা বেগম তার বাড়ীর পাশে অবস্থিত তার স্বামীর নির্মানাধীন একটি পাকা দোকান ঘরের সামনে কোদাল দিয়ে মাটি কাটা সহ দোকানের সামনের বাঁশের বেড়া দিয়ে জয়নাল আবেদীনের ছেলেরা বন্ধ করে রাখলে এতে আনোয়ারা বেগম বাধা নিষেধ দেন। 

একপর্যায়ে আনোয়ার হোসেন তার ছেলেরা এলোপাতাড়ী ভাবে পিটাইয়া আনোরায়ারা বেগমকে মারধর, টানা হেচড়া করে ফুলা ছেছা জখম করে। তখন হামলাকারীদের হাত থেকে মাকে বাঁচাতে এগিয়ে আসলে আনোয়ারার ছেলে নাফিজ হাসান সামিকে মারধর করে তারা এবং বসত ঘরে হামলা, ভাংচুর, বাড়ীতে থাকা গাছ-পালা কেটে অনেক টাকার ক্ষতি সাধন করে বলে অভিযোগে প্রবাসীর স্ত্রী আনোয়ারা বেগম উল্লেখ করেছেন। তিনি এক্ষেত্রে থানা পুলিশের সহযোগিতা কামনা করেছেন।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়