Tuesday, September 28

কানাইঘাটে ফুটবল খেলাকে কেন্দ্র করে হামলা, আহত ১০


নিজস্ব প্রতিবেদক :

কানাইঘাট সাঁতবাক ইউনিয়নে ফুটবল খেলাকে কেন্দ্র করে এক পক্ষের বাড়ীতে রাতে হামলা চালিয়ে ভাংচুর সহ ১০জন কে আহতের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

অভিযোগে জানা যায়, গত ২৪ সেপ্টেম্বর স্থানীয় ভাড়াটিমাটি স্কুল সংলগ্ন মাঠে ফুটবল খেলাকে কেন্দ্র করে চাপনগর গ্রামের মৃত আব্দুল জলিলের পুত্র আবুল বশর (২৫) এর সাথে পাশর্^বর্তী ভাড়ারিমাটি গ্রামের একলিম উদ্দিনের ঝগড়াঝাটি হয়। এর জের ধরে ঐ দিন রাত ১১টার দিকে চাপনগর গ্রামের আবুল বশর পক্ষের লোকজন একলিম উদ্দিন ও তার মামাতো ভাই আলাউর রহমানের বসত বাড়ীতে অতর্কিত ভাবে দেশীয় লাঠি-সোঠা ও ধারালো অস্ত্রসস্ত্র, ইট পাটকেল নিয়ে হামলা চালায়। এ সময় হামলাকারীরা বাড়ীর পুরুষ ও মহিলাদের উপর চড়াও হয়ে ধারালো অস্ত্র, লাঠি-সোঠা নিয়ে হামলা চালিয়ে অর্ন্তত ১০ জনকে রক্তাক্ত আহত করে।

আহতের মধ্যে একলিম উদ্দিন (৪৫), জহির উদ্দিন (২৫), তুফায়েল আহমদ (২৭) এর মাথা সহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর ও রক্তাক্ত জখম হলে তাদেরকে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহত অন্যান্যদের কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করা হয়েছে।

এ ঘটনায় ভাড়ারিমাটি গ্রামের মৃত ইব্রাহীম আলীর পুত্র আলাউর রহমান বাদী হয়ে তার বাড়ীতে হামলাকারী চাপনগর গ্রামের ১৭ জনকে আসামী করে কানাইঘাট থানায় অভিযোগ দায়ের করেন।

পুলিশ সরজমিনে তদন্ত করে ঘটনার সত্যতা পেয়ে অভিযোগটি মামলা হিসাবে গত মঙ্গলবার থানায় এফআইআর করা হয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সজল দাস জানিয়েছেন।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়