Wednesday, September 29

সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগণের কাছে তুলে ধরতে হবে: কানাইঘাটে শফিক চৌধুরী


নিজস্ব প্রতিবেদক : 

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে মত বিনিময় করেছেন।  

বুধবার(২৯ সেপ্টেম্বর)  দুপুরে একটি সামাজিক অনুষ্ঠানে কানাইঘাটে আসেন শফিকুর রহমান চৌধুরী। তিনি উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মরহুম জালাল আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হেকিম শামিম ও উপজেলা ছাত্রলীগের সভাপতি আখতার হোসেন এর বাবার কবর জিয়ারত শেষে বিকাল ৫ টায় উপজেলা সম্মেলনকক্ষে তাৎক্ষণিক ভাবে দলের নেতাকর্মীদের নিয়ে মতবিনিময় করেন। 

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা সিলেট শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কলেজ পরিদর্শক এম তাজিম উদ্দিনের পরিচালনায় মতবিনিময় কালে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী বলেন, আজ আমি কানাইঘাটে সামাজিক অনুষ্ঠানে এসেছি। পরবর্তীতে কানাইঘাটে আবারো আসবো এবং দলের সর্বস্থরের নেতাকর্মীদের নিয়ে  মতবিনিময় করবো। সিলেটের প্রতিটি উপজেলায় আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম শক্তিশালী করার লক্ষে দলের পক্ষ থেকে আমরা ব্যাপক উদ্যোগ নিয়েছি। সামনে ইউনিয়ন নির্বাচনে যাতে করে আওয়ামী লীগের প্রার্থীরা বিজয়ী হতে পারেন এ জন্য সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে নেতাকর্মীদের কাজ করার জন্য তিনি আহব্বান জানান। সেই সাথে তিনি বর্তমান সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড দেশবাসীর সামনে তুলে ধরার জন্য নেতাকর্মীদের প্রতি অনুরোধ জানান। 

মতবিনিময় সভায় বক্তব্য দেন, কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ, আওয়ামী লীগ নেতা ইউপি চেয়ারম্যান আলী হোসেন কাজল। 

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি উপাধক্ষ্য লোকমান হোসেন, সাবেক যুগ্ন আহব্বায়ক এডভোকেট মামুন রশিদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক রিংকু চক্রবর্তী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম, সাংগঠনিক সম্পাদক আব্দুল হেকিম শামিম, শাহাব উদ্দিন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক প্রবাষক আফসর উদ্দিন আহমেদ চৌধুরী,সদস্য ইকবাল আহমদ,জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য জুনেদ আহমদ,জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি রাশেদ আহমদ, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা সাবেক ছাত্রনেতা এম মামুন উদ্দিন, উপজেলা যুবলীগের আহব্বায়ক এনামুল হক, শ্রমীকলীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়