Sunday, August 15

কানাইঘাটে শোক দিবসে দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ বিজিবির


নিজস্ব প্রতিবেদক :

১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে বাংলাদেশ বর্ডারগার্ড (বিজিবি) সিলেট সেক্টরের অধিনস্থ জকিগঞ্জ ১৯ ব্যাটালিয়ানের উদ্যোগে কানাইঘাট লক্ষীপ্রসাদ পশ্চিম ইউনিয়নের সুরইঘাট এলাকায় গরীব ও দুঃস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।  

রবিবার সকাল সাড়ে ১১টায় সুরইঘাট বিজিবি ক্যাম্পের সার্বিক তত্বাবধানে শোক দিবস উপলক্ষ্যে অর্ধ শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন বিজিবি’র জকিগঞ্জ ১৯ ব্যাটালিয়ানের অধিনায়ক লেফট্যানেল কর্নেল সুহেল আহমদ পিএসসি। 

খাদ্য সামগ্রী বিতরণকালে গণ মাধ্যম কর্মীদের তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী ও শোক দিবস উপলক্ষ্যে ১৯ ব্যাটালিয়ান বিজিবি নিজস্ব অর্থায়নে দুঃস্থদের মধ্যে আমাদের সাধ্য অনুযায়ী খাদ্য সামগ্রী বিতরন করেছি। 

বিজিবি সীমান্ত এলাকার নিরাপত্তার দায়িত্ব পালনের পাশাপাশি চোরাচালান প্রতিরোধ সহ দেশের যে কোন দূর্যোগ সময়ে জনগণের পাশে থেকে কাজ করে যাচ্ছে। স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদেরকে একটি দেশ উপহার দিয়েছেন। তার আদর্শকে লালন করে শোককে শক্তিতে পরিণত করে সবাইকে দেশের জন্য কাজ করার আহ্বান করেন লেফট্যানেল কর্নেল সুহেল আহমদ। 

এ সময় উপস্থিত ছিলেন বিজিবির জকিগঞ্জ ব্যাটালিয়ানের সহকারী পরিচালক মনছুর আলী সহ বিজিবির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, চিনি, ভৈজ্য তেল সহ প্রতিটি প্যাকেটে ছিল সাড়ে কেজি করে খাদ্য সামগ্রী। তিনি বিজিবির প্রতিটি কর্মকান্ডে ও চোরাচালান প্রতিরোধে স্থানীয় সাংবাদিকরা সহযোগীতা করায় কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় কানাইঘাট ও জৈন্তাপুর উপজেলার কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়