Thursday, June 3

কানাইঘাট লোভাছড়া কোয়ারিতে অভিযান,যন্ত্রাংশ ধ্বংস!


নিজস্ব প্রতিবেদক:    

বোমা   মেশিন   দিয়ে   লীজ   বিহীন   কানাইঘাট  লোভাছড়া   পাথর কোয়ারিতে পাথর উত্তোলনের সংবাদ গণমাধ্যমে প্রকাশের পর কোয়ারিতে স্থানীয় প্রশাসনের অভিযান জোরদার করা হয়েছে। 

বৃহস্পতিবার  বিকাল ৩ টা থেকে ৬ টা পর্যন্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জীর নেতৃত্বে লোভাছড়া পাথর কোয়ারিতে ট্রাক্সফোর্সের অভিযান চালানো হয়। 

অভিযানকালে ১ ফেলোডার,৬ টি ক্রাশার মেশিনের ইঞ্জিন ও বেল্ট, ১ টি পাথর উত্তোলনের যান্ত্রিক মেশিন ধ্বংস ও বিকল করা হয়। এতে কয়েক লক্ষ টাকা মূল্যের পাথর উত্তোলন ও ভাঙ্গার কাজে ব্যবহৃত যন্ত্রপাতি বিনষ্ট করা হয়েছে।   

অভিযানের   সময়   নির্বাহী   কর্মকর্তা   সুমন্ত   ব্যানার্জীর   সাথে   উপস্থিত   ছিলেন,লোভাছড়া বিজিবি ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও থানার ওসি তদন্ত জাহিদুল হক সহ ভূমি অফিসের   মাঠ   পর্যায়ের   কর্মকর্তা   বৃন্দ।   

এর   আগে   গত   বুধবার   কানাইঘাট   থানা   পুলিশ কোয়ারিতে অভিযান চালিয়ে ১ টি পাথর উত্তোলনের বোমা মেশিন ধ্বংস করেছে জানা গেছে।

ট্রাক্সফোর্সের অভিযান কালে নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জী কঠোর সর্তক জানিয়ে বলেন, লোভাছড়া পাথর কোয়ারি ইজারা বিহীন অবস্থায় সব ধরণের পাথর উত্তোলন, পরিবহন ও বিপনন বন্ধ রয়েছে। 

কোয়ারিতে জব্দকৃত  পাথর কেউ বিক্রি বা  পরিবহনের চেষ্টা করলে এবং যে  কোন যান্ত্রিক পদ্ধতিতে পাথর উত্তোলন করা হলে জড়িতদের বিরোদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। নিয়মিত ভাবে কোয়ারিতে প্রশাসনের অভিযান ও নজরদারী অব্যাহত থাকবে।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়