Thursday, May 13

কানাইঘাটে ৩ শতাধিক পরিবারের মধ্যে পৌর কাউন্সিলর জমিরের ঈদ উপহার বিতরণ


কানাইঘাট নিউজ ডেস্ক :

কানাইঘাট পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর, ইউনিক কমিউনিটি সেন্টারের সত্বাধিকারী,উপজেলা আওয়ামী লীগের সদস্য জমির উদ্দিন কামরানের ঈদ উপহার পেলো আরো ৩শত পরিবার।

বুধবার(১২ মে) বেলা ২টায় স্থানীয় ইউনিক কমিউনিটি সেন্টারে ৪র্থ দফায় ৭নং ওয়ার্ডের আরো ৩শত অসহায় দরিদ্র পরিবারের মাঝে উপহার স্বরূপ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। 

জানা যায়, পবিত্র রমজান মাস ও ঈদুল ফিতর উপলক্ষে মুলত এসব খাদ্য সামগ্রী দফায় দফায় বিতরণ করেন জমির উদ্দিন কামরান। 


এর পূর্বে  করোনা ভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষা পেতে তার পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়। 

উল্লেখ্য পবিত্র রমজান মাস ও ঈদুল ফিতর উপলক্ষে প্রথম দ্বিতীয় তৃতীয় দফায় তার ওয়ার্ডের প্রায় একহাজার অসহায় পরিবারের মাঝে অনুরুপ ভাবে তিনি নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছিলেন। 


এব্যাপারে কাউন্সিলর জমির উদ্দিন কামরান বলেন,আমি প্রথমে মহান আল্লাহর দরবারে অশেষ শোকরিয়া জ্ঞাপন করছি । মহান আল্লাহ পাকের দয়ায় আমি প্রতি বছরের ন্যায় এবারও আমার ওয়ার্ডের খেটে খাওয়া পরিবারগুলোর মধ্যে পবিত্র মাহে রমজান ঈদুল ফিতর উপলক্ষ্যে আমার ব্যাক্তিগত পক্ষ থেকে উপহার সামগ্রী বিতরণ অব্যাহত রাখতে পারছি । ইতোপূর্বে প্রায় এক হাজার পরিবারের মধ্যে এ উপহার সামগ্রী আমি বিতরণ করেছি । তারই ধারাবাহিকতায় বুধবার আরো ৩০০ টি পরিবারের মধ্যে উপহার সামগ্রী ও  করোনা থেকে সুরক্ষাকারী মাস্ক বিতরন করেছি । এই পবিত্র রমজান মাস ও ঈদুল ফিতর আমার প্রিয় ওয়ার্ডবাসীর জন্য আরো কিছু উপহার দেবার পরিকল্পনা রয়েছে । 


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়