Thursday, May 13

কানাইঘাটে পাথর ব্যবসায়ী তমিজের উদ্যোগে ২৫’শ পরিবারকে অর্থ সহায়তা  


নিজস্ব প্রতিবেদক:

কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক বিশিষ্ট পাথর ব্যবসায়ী তমিজ উদ্দিন ও তার বড় ভাই পাথর ব্যবসায়ী হাজী কামাল উদ্দিনের নিজ উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে ইউনিয়নের ২৫’শ গরীব অসহায় পরিবারের মধ্যে নগদ অর্থ সহায়তা বিতরণ করা হয়েছে। 

আজ বুধবার বিকেল ২টায় লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়ন পরিষদ কার্যালয় প্রাঙ্গনে ৩য় দিনের মতো ১’হাজার পরিবারের মধ্যে নগদ অর্থ সহায়তা বিতরণ করা হয়। 

অর্থ সহায়তা প্রদান কালে লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ইউপি সদস্য বিশিষ্ট পাথর ব্যবসায়ী তমিজ উদ্দিন বলেন, তিনি সহ তার ভাই হাজী কামাল এবং তার পরিবারের পক্ষ থেকে তাদের সাধ্যনুযায়ী সব সময় এলাকার অসহায় মানুষের পাশে দাড়িয়ে সহযোগিতা করে যাচ্ছেন। 

করোনাকালীন এ সময় লোভাছড়া পাথর কোয়ারী বন্ধ থাকার পরও তার পরিবারের পক্ষ থেকে ঈদকে সামনে রেখে প্রায় ২৫ লক্ষ টাকা বিতরণ করেছেন। 

তমিজ উদ্দিন আরো বলেন, মহান রাব্বুল আল আমিন আমাদেরকে সম্পদ দিয়েছেন সেই সম্পদের একটি অংশ আমার পরিবার মানব সেবায় ব্যয় করছি। সব সময় মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করে যাচ্ছি। আপনারা দোয়া করবেন ভবিষ্যতে যেন আমরা আরো বেশি অর্থ এলাকার খেটে মানুষের কল্যাণে ব্যয় করতে পারি। 

ছাত্রনেতা জয়নুল আবেদীন জয়ের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ইউপি সদস্য সেলিম চৌধুরী, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, ইউপি সদস্য সামছুল হক, মজির উদ্দিন, স্থানীয় আওয়ামী লীগ নেতা কুতুব উদ্দিন, বিশিষ্ট পাথর ব্যবসায়ী আলতাফ হোসেন, সমাজসেবী আব্দুল মুতাল্লেব, সমাজকর্মী মীম সালমান সহ ইউপি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। 

অর্থ সহায়তা প্রদানকালে উপস্থিত লোকজন বলেন, বিশিষ্ট পাথর ব্যবসায়ী তমিজ উদ্দিন, দীর্ঘদিন থেকে এলাকার মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। প্রাকৃতিক দূর্যোগ সহ ঈদুল ফিতর-ঈদুল আযহা ও করোনা কালীন সময়ে ইউনিয়নের খেটে খাওয়া মানুষের পাশে দাড়িয়ে নানা শ্রেনি পেশার মানুষকে লক্ষ লক্ষ টাকার আর্থিক সহায়তা প্রদান করে আসছেন। ইউনিয়নের শিক্ষার উন্নয়ন সহ তার নিজ অর্থায়নে অনেক রাস্তাঘাট নির্মাণ করছেন। এ দূর্যোগ মুহুর্তে ঈদকে সামনে রেখে ইউনিয়নের ২৫’শ পরিবারের মধ্যে অর্থ সহায়তা প্রদান করায় তার প্রতি কৃতজ্ঞতা জানান তারা।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়