Thursday, April 29

কানাইঘাটে যুক্তরাজ্য প্রবাসী ইকবাল হোসেনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ


নিজস্ব প্রতিবেদক: 

যুক্তরাজ্য  প্রবাসী কমিউনিটি   নেতা   কানাইঘাট   বড়দেশ   ডাঃ   মুজাম্মিল   আলী ওয়েলফেয়ার ট্রাস্টের চেয়ারম্যান ও কানাইঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র সহ-সভাপতি ইকবাল হোসেনের পরিবারের পক্ষ থেকে ২’শত অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী   বিতরণ   করা   হয়েছে।   

আজ   বৃহস্পতিবার   বিকাল   ৩টায়   ইকবাল  হোসেনের বড়দেশ গ্রামস্থ বাগান বাড়িতে আয়োজিত পবিত্র মাহে রমজান উপলক্ষে এলাকার অসহায় দরিদ্র পরিবারের মধ্যে বিভিন্ন প্রকার নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

এসময় যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা ইকবাল হোসেন বলেন, আমি আমার পরিবারের  পক্ষ থেকে  সব  সময়   জন্মভুমি  নিজ   এলাকার  অসহায়দের   পাশে   থেকে   তাদের সহযোগিতার চেষ্টা করে আসছি। বিশেষ করে করোনাকালীণ সময়ে রমজান মাস উপলক্ষে আমার পরিবারের পক্ষ থেকে আমরা সাধ্য অনুযায়ী এলাকার ২’শত পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছি। আশা করি এ দুর্যোগ মুর্হুতে আমাদের প্রবাসী ভাইরাসহ   সমাজের   বিত্তশালীরা   তাদের   নিজ   নিজ   এলাকার   মানুষের   পাশে   দাড়িয়ে সহযোগীতার হাত প্রসারিত করবেন এমন প্রত্যাশা প্রবাসী ইকবাল হোসেনের। 

খাদ্যসামগ্রী   বিতরণকালে   অন্যান্যদের   মধ্যে   উপস্থিত   ছিলেন   এলাকার   প্রবীণ   মুরব্বীমুক্তিযোদ্ধা কমান্ডার ফয়জুল হক, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন,   সমাজ   সেবক   এখলাছুর   রহমান,   আব্দুল   মতিন,   আজমল   হোসেন,   আকরাম হোসেন,   সাংবাদিক   মাহবুবুর   রশিদ   সহ   আরো   অনেকে।  এসময়   উপস্থিত  এলাকার লোকজন বলেন, দীর্ঘদিন ধরে যুক্তরাজ্যে বসবাসরত ইকবাল হোসেন অসহায় মানুষসহ এলাকার  আত্মসামাজিক  উন্নয়নে  অবদান  রেখে  যাচ্ছেন।  পবিত্র  রমজান,  ঈদ  ওকরোনাকালীণ সময়ে তার পরিবারের পক্ষ থেকে বার বার অসহায়দের পাশে দাড়িয়ে নানাভাবে সহযোগীতা করায় তার প্রতি এলাকার মানুষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। 


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়