Sunday, April 25

কানাইঘাটে পশু চোরাইকারী সুলতান গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক : 


কানাইঘাট থানা পুলিশ ১৫টি মহিষ চুরির এফআইআর ভূক্ত মামলার প্রধান আসামী উপজেলার লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের বড়গ্রামের মৃত মঈন উদ্দিনের পুত্র সুলতান আহমদ (২৬) কে গ্রেফতার করেছে। 


পুলিশ সূত্রে জানা যায়,  মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এসআই পীযুষ চন্দ্র সিংহ গত শনিবার রাত ১০ টার দিকে স্থানীয় মূলাগুল বাজার থেকে মহিষ চুরির মামলার আসামী সুলতান আহমদকে গ্রেফতার করেন। 


অভিযোগে জানা যায় জকিগঞ্জ উপজেলার সোনাসার গ্রামের মৃত আব্দুল মজিদের পুত্র গরু-মহিষ খামার ব্যবসায়ী মাসুম আহমদের অনুমান সাড়ে ২৩ লক্ষ টাকা মূল্যের ১৫টি মহিষ সুলতান আহমদের নেতৃত্বে গত ২ এপ্রিল রাত সাড়ে ৩টার দিকে কানাইঘাট উপজেলার শাহাপুর হাওরের আক্কাছ আলীর বাড়ীর পাশ থেকে চুরি হয়। চুরি হওয়া ১৫টি মহিষের মধ্যে ৮টি মহিষ উদ্ধার করা হয়। 

এ ঘটনায় মহিষের মালিক মাসুম আহমদ গ্রেফতারকৃত সুলতান আহমদ সহ ৪ জনের বিরুদ্ধে কানাইঘাট থানায় একটি মহিষ চুরির মামলা দায়ের করেন। 


থানার মামলা নং ১৫ তাং ৯-৪-২০২১ ইং। 


রবিবার ধৃত সুলতান আহমদকে আদলতে সোর্পদ করেছে পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই পীযুষ চন্দ্র সিংহ জানিয়েছেন, চোরাইকৃত মহিষ গুলি উদ্ধার ও এ চুরির ঘটনার সাথে কারাকারা জড়িত রয়েছেন এবং মামলার অধিকতর তদন্তের স্বার্থে বিজ্ঞ আদালতে সুলতান আহমদের ৫ দিনের পুলিশ রিমান্ড চাওয়া হবে। 


পুলিশ জানিয়েছে গ্রেফতারকৃত সুলতান আহমদ এলাকায় গরু-মহিষ চুরি ও লোটের সাথে জড়িত থাকার পাশাপশি তার বিরুদ্ধে সীমান্ত এলাকায় চোরাচালানের সাথে জড়িত থাকার অভিযোগ রয়েছে।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়