Monday, March 15

কানাইঘাট বাজারে শাহজালাল ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

 



নিজস্ব প্রতিবেদক :  

শাহজালাল ইসলামী ব্যাংক কানাইঘাট বাজার আউটলেট (এজেন্ট) শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। 

সোমবার বিকেল ৫টায় কানাইঘাট দক্ষিণ বাজারস্থ হক ম্যানশন এর ২য় তলায় উক্ত ব্যাংকের এজেন্ট শাখার উদ্বোধন ও সুধি সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোমিন চৌধুরী। 

ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট খোরশেদ আলমের সভাপতিত্বে এবং ফারুক আহমদ ও জুবায়ের আহমদ ইউসুফের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের এভিপি মাসুুদুর রহমান, সিলেট শাহজালাল জামেয়া পাঠানটুলা মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা সৈয়দ ফয়জুল্লাহ বাহার, মনসুরিয়া কামিল মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা খলিলুর রহমান। 


এ সময় আনুষ্ঠানিকভাবে শাহজালাল ইসলামী ব্যাংক কানাইঘাট বাজার আউলেট শাখার উদ্বোধন করেন ব্যাংকের আউটলেট এজেন্ট ব্যাংকিং শাখার এসভিপি ইঞ্জিনিয়ার ফিরোজ কবির। বক্তব্য দেন মাস্টার ফয়সল আহমদ, ব্যবসায়ী আবু জহর জামাল উদ্দিন, কবি ও সাহিত্যিক সরওয়ার ফারুকী, ব্যাংকের মার্কেটিং অফিসার বদরুজ্জামান, আউলেট শাখার পরিচালক সৈয়দ শরীফ উদ্দিন প্রমুখ। 


প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান মোমিন চৌধুরী বলেন, প্রবাসী অধ্যুষিত কানাইঘাটে দিন দিন ব্যবসা বানিজ্যের প্রসার ঘটছে। এখানে অনেক ব্যাংকের শাখা ও আউলেট শাখায় গ্রাহকরা তাৎক্ষনিক সব ধরনের ব্যাংকিং সেবা পাচ্ছেন। তিনি কানাইঘাট পৌর শহরে শাহজালাল ইসলামী ব্যাংকের এজেন্ট শাখার যাত্রাকে সাধুবাধ জানান এবং গ্রাহকদের সব ধরনের তাৎক্ষনিক প্রদান করার জন্য ব্যাংকের কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট খুরশীদ আলম ও এসভিপি ফিরোজ কবির বলেন, শাহজালাল ইসলামী ব্যাংক গ্রাহকদের তাৎক্ষনিক সেবা প্রদান করে যাচ্ছে। সারাদেশে আমাদের এজেন্ট ব্যাংকিং শাখা খোলা হচ্ছে। এরই ধারাবাহিকতায় কানাইঘাট বাজার ও গাছবাড়ী বাজারে আজ দু’টি এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন করা হয়েছে। এখান থেকে সব ধরনের ব্যাংকিং সেবা পাবেন গ্রাহকরা।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়