Thursday, March 4

২০০০ এরও বেশি অংশগ্রহণকারী নিয়ে কানাইঘাটে শেষ হলো বঙ্গবন্ধু ম্যারাথন


নিজস্ব প্রতিবেদক :

কানাইঘাটে ব্যাপক উপস্থিতির মধ্য দিয়ে উৎসব মুখর পরিবেশে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন-২০২১ সম্পন্ন হয়েছে। ম্যারাথনে ২০০০ এরও বেশি লোকজন অংশগ্রহণ করেন।

উপজেলা প্রশাসনের আয়োজনে  বৃহস্পতিবার ম্যারাথনে অংশগ্রহণ করার জন্য উপজেলা প্রশাসন চত্তরে জড়ো হন সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক মহল, সাংবাদিক, সুধিজন সহ উপজেলার সকল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থী সহ নানা শ্রেণি পেশার মানুষ। 

সকাল ৯টায় উৎসব মুখর শতস্ফুর্ত পরিবেশে প্রশাসন চত্তর থেকে প্রায় ৩ হাজার লোকজনের অংশগ্রহণে ম্যারাথন শুরু হয় এবং সুরইঘাট সড়কের কান্দেবপুর মসজিদ পর্যন্ত ৫ কিলোমিটার সড়ক প্রদক্ষিন করে ম্যারাথন প্রশাসন চত্তরে এসে আবার শেষ হয়। 

ম্যারাথনের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর মোমিন চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি, সহকারি কমিশনার (ভূমি) আবিদা সুলতানা, ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুল্লাহ শাকির মহিলা ভাই চেয়ারম্যান খাদিজা বেগম, থানার ওসি (তদন্ত) মোঃ জাহিদুল হক, ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ। 

এ সময় তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষ্যে সরকারের পক্ষ থেকে দেশবাসীর কল্যানে অনেক যুগান্তকারী পদক্ষেপ গ্রহন করা হয়েছে। 


জাতির পিতার জন্মশত বার্ষিকী স্মরনীয় করে রাখার জন্য সারা বছর নানা অনুষ্ঠানে আয়োজন করা হয়েছে তার মধ্যে ম্যারাথন প্রতিযোগিতা অন্যতম। 


উৎসব মুখর পরিবেশে শতস্ফুর্ত উপস্থিতিতে ম্যারাথন সম্পন্ন হওয়ায় অংশ গ্রহনকারীদের প্রতি কৃতজ্ঞতা জানান তারা। ম্যারাথনের সার্বিক তত্বাবধানে ছিলেন সিলেট সেনানিবাসের কয়েকজন সেনা কর্মকর্তা, কানাইঘাট থানা পুলিশ, আনসার ভিডিপি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের স্কাউটস দল।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়