Monday, January 4

কানাইঘাটে পানি উন্নয়ন বোর্ড কমিটির সভা


নিজস্ব প্রতিবেদক:  

কানাইঘাট উপজেলা পানি উন্নয়ন বোর্ড কমিটির এক সভা সোমবার সকাল ১০ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত হয়। 

কমিটির সভাপতি নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জির সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন কমিটির সদস্য উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা তানভীর আহমদ সরকার, লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপি চেয়ারম্যান জেমসলিও ফারগুশন নানকা, দিঘীরপার ইউপি চেয়ারম্যান আলী হোসেন কাজল, সাতবাঁক ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন। 

পানি উন্নয়ন বোর্ড সিলেটের কানাইঘাট উপজেলার দায়িত্বপ্রাপ্ত উপ-সহকারী প্রকৌশলী নিহার রঞ্জন দাসের সার্বিক উপস্থাপনায় সভায় চলতি বছর কানাইঘাট উপজেলার বিভিন্ন ইউনিয়নে পানি উন্নয়ন বোর্ডের অর্থায়নে হাওর বেড়িবাঁধের কাজ স্বচ্ছতা ও জবাবদিহীতার মাধ্যমে বাস্তবায়নের উপর গুরুত্ব দেওয়া হয়। বেড়িবাঁধ নির্মান কাজে যাতে করে কোন ধরনের দূর্নীতি না হয় এ জন্য উপজেলা পানি উন্নয়ন বোর্ড কমিটির সদস্য, জনপ্রতিনিধি এবং কাজের সাথে জড়িত সবাইকে নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের জন্য নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি আহ্বান জানান। 


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়