Saturday, May 30

কানাইঘাটে অসহায় পরিবারের পাশে জমিয়তের কেন্দ্রীয় নেতা মাওলানা উবায়দুল্লাহ ফারুক


নিজস্ব প্রতিবেদক:
জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় সহ-সভাপতি বিগত জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৫ আসনে ২০ দলীয় জোটের প্রার্থী আল্লামা উবায়দুল্লাহ ফারুক করোনার দুর্যোগকালীন সময়ে মানুষের পাশে থেকে নানা ভাবে দলের পক্ষ থেকে সহযোগিতা করে যাচ্ছেন। 

জমিয়তে উলামায়ে ইসলামের প্রবাসী সংগঠন প্রকাস কল্যাণ ট্রাস্টের অর্থায়নে ক্যান্সারে মৃত্যুবরণকারী কানাইঘাট শিবনগর দারুল কোরআন মাদ্রাসার শিক্ষক শ্রীপুর গ্রামের মাও. এখলাছুর রহমানের পরিবারকে মাও. উবায়দুল্লাহ ফারুক আজ শনিবার আর্থিক সহায়তা প্রদান করেন। 

এ সময় তিনি মাও. এখলাছুর রহমানের অসহায় পরিবারের খোঁজ খবর নেন এবং তার অবুঝ তিন মেয়ে সন্তানকে শান্তনা প্রদান এবং এ পরিবারের পাশে জমিয়তে উলামায়ে ইসলামের নেতাকর্মীরা সবসময় থাকবেন বলে জানান। 

মাও. এখলাছুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে এ সময় দোয়া করেন মাও. উবায়দুল্লাহ ফারুক। 

পরে তিনি কানাইঘাট দিঘীরপাড় ইউনিয়নের কটালপুর ও কাজির গ্রামে সম্প্রতি কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত ১২টি পরিবারকে প্রকাস কল্যাণ ট্রাস্টের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা প্রদান করেন এবং কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের শান্তনা দেন। 

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় জমিয়তের প্রচার সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন, কানাইঘাট উপজেলা জমিয়তের সাধারণ সম্পাদক মুফতী ইবাদুর রহমান, জমিয়ত নেতা হাফিজ মাহমুদ হোসাইন, উপজেলা যুব জমিয়তের সহ-সভাপতি মাওলানা বুরহান উদ্দীন, হাফিজ আহমদ হোসাইন, মাওলানা কামরুজ্জামান, ছাত্র জমিয়ত নেতা মিজানুর রহমান, আব্দুল হাফিজ প্রমুখ।


কানাইঘাট নিউজ ডটকম/৩০ মে ২০২০   

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়