Monday, May 4

কানাইঘাটে কুয়েত প্রবাসী সায়েদুল কিবরিয়া'র উদ্যোগে ১লক্ষ টাকার খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাট সদর ইউনিয়নের রাধানগর গ্রাম নিবাসী কুয়েত প্রবাসী সাহেদুল কিবরিয়া পৃষ্ঠপোষকতায় এলাকার জন্তিপুর, রাধানগর গ্রামের একশ পরিবারে ১ লক্ষ টাকার বিভিন্ন প্রকার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

আজ সোমবার বিকেল ৩টায় প্রবাসী সাহেদুল কিবরিয়া বাড়িতে সামাজিক দূরত্ব বজায় রেখে একশ পরিবারে চাল, ডাল, তৈল, পেঁয়াজ, ছোলা, ও সাবান বিতরণ করা হয়। 

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, কানাইঘাট উপজেলা রোড ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী যুবলীগ নেতা আব্দুল্লাহ আল মুমিন, কেন্দ্রীয় জমিয়তে উলামায়ে ইসলাম নেতা মাও. জয়নুল আবেদীন, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সহ সম্পাদক মাহবুবুর রশিদ, স্থানীয় ইউপি সদস্য ফরিদ আহমদ, কলামিস্ট মিলন কান্তি দাস, মাস্টার আজির উদ্দিন, যুবলীগ নেতা হেলাল আহমদ হেলালী, যুবদল নেতা শাহেদ আহমদ, খাদ্য বিতরণের সার্বিক তদারকির দায়িত্বে ছিলেন প্রবাসী সায়েদুল কিবরিয়ার ভাই যুবলীগ নেতা মোঃ আম্বিয়া। 

এসব খাদ্য সামগ্রী তুলে দেয়ার সময় আব্দুল্লাহ আল মুমিন সহ নেতৃবৃন্দ প্রবাসী সাহেদুল কিবরিয়ার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, সুদূর কুয়েতে অবস্থান করেও করোনার কারণে নিজ এলাকার ঘরবন্দী দরিদ্র, মধ্যবিত্ত পরিবারের মধ্যে ১ লক্ষ টাকার খাদ্য সামগ্রী বিতরণ করে দৃষ্টান্ত স্থাপন করেছেন। কানাইঘাটে অসহায় ঘরবন্দী মানুষের পাশে দলমতের উর্ধ্বে উঠে প্রবাসী সহ সকল বিত্তবান ব্যক্তিবর্গ ও সামাজিক সংগঠনগুলোকে এগিয়ে আসার আহ্বান জানান তারা। সেই সাথে যুবলীগ নেতা ব্যবসায়ী আব্দুল্লাহ আল মুমিন তার ব্যক্তিগত পক্ষ থেকে দরিদ্র পীড়িত এলাকা জন্তিপুর ও রাধানগর গ্রামে সাধ্যানুযায়ী খাদ্য সামগ্রী বিতরণের আশ্বাস প্রদান করেন। 

এর আগে তিনি উপজেলার ৪’শ পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করেন। 

প্রবাসী সায়েদুল কিবরিয়ার ভাই যুবলীগ নেতা আম্বিয়া বলেন, তার ভাই দীর্ঘদিন থেকে কুয়েতের তার কর্মস্থলে মালিক পক্ষের সহযোগিতায় এলাকার অসহায়, দরিদ্র, বিধবা, এতিম পরিবারে সহযোগিতা করে আসছেন। এবার একশ পরিবারে এই সংকটময় মুহুর্তে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়