Thursday, May 14

বড়চতুল ইউনিয়নে ২ লক্ষ টাকার অর্থ সহায়তা দিল 'কানাইঘাট এসোসিয়েশন ইউকে'

নিজস্ব প্রতিবেদক:   
করোনা সংক্রমণকালীন সময়ে কানাইঘাটের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে যুক্তরাজ্যে বসবাসরত কানাইঘাটবাসীর সংগঠন কানাইঘাট এসোসিয়েশন ইউকে।
সংগঠনের পক্ষ থেকে আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় কানাইঘাট বড়চতুল ইউনিয়নের পর্বতপুর ও মালিগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়। সামাজিক দূরত্ব বজায় রেখে ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ২’শ পরিবারে জনপ্রতি ১ হাজার টাকা করে মোট ২ লক্ষ টাকা অর্থ সহায়তা করা হয়।
বড়চতুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাও. আবুল হোসাইন চতুলীর সার্বিক তত্ত্বাবধানে অর্থ প্রদানকালে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বারিউল করিম খান, উপজেলা ভাইস চেয়ারম্যান মাও. আব্দুল্লাহ শাকির, উপজেলা কৃষি কর্মকর্তা তানভীর সরকার, উপজেলা আওয়ামী লীগের দপ্তর বিষয়ক সম্পাদক জাকারিয়া, কানাইঘাট শিক্ষক সমিতির সভাপতি মাস্টার আব্দুল লতিফ, উপজেলা আওয়ামী লীগ নেতা নুরুল আম্বিয়া, তৌহিদুল ইসলাম বাবুল, জমিয়ত নেতা মাও. নুরুল ইসলাম নোমানী, মুরব্বী মুহিবুল হক বাবুল, পর্বতপুর স্কুলের প্রধান শিক্ষক মাস্টার আব্দুল মতিন, মুরব্বী ফয়জুল্লাহ, মাও. আলিম উদ্দিন, আব্দুর রহমান, আহমদ আলী, ইউপি আফতাব উদ্দিন, অলিউর রহমান, তাজ উদ্দিন, আব্দুল কাদির, আব্দুল মুতলিব, বড়চতুল ইউপির প্রবাসী ফোরাম নেতা বাবুল হোসাইন।
এ সময় নেতৃবৃন্দ বলেন, কানাইঘাট এসোসিয়েশন ইউকের প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন দুর্যোগের সময় কানাইঘাটে অসহায় মানুষের পাশে থেকে সহযোগিতা করে আসছে। তারা সংগঠনের সভাপতি নাজিরুল ইসলাম, সাধারণ সম্পাদক মখলিছুর রহমান, ট্রেজারার আহমেদ ইকবাল চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
প্রসজ্ঞত, কানাইঘাট এসোসিয়েশন ইউকের পক্ষ থেকে করোনা সংকটকালীন সময়ে কানাইঘাট উপজেলার ৯টি ইউনিয়ন ও পৌরসভায় ২৫ লক্ষ টাকা দরিদ্র ও অসহায় পরিবারের মধ্যে অর্থ বিতরণ করা হবে বলে সংগঠনের নেতৃবৃন্দ জানিয়েছেন।
কানাইঘাট নিউজ ডটকম/১৪ মে ২০২০   

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়