Sunday, May 3

ইরফান খানকে উৎসর্গ করে মিথিলার গান

বিনোদন ডেস্ক  ::

বলিউডে যেন নেমে এসেছে শোকের ছায়া। ইরফান খানের মৃত্যুার একদিন পরেই মারা যান ঋষি কাপুর। সোশ্যাল মিডিয়ার তারকা থেকে শুরু করে সাধারণ সবাই জানিয়েছেন শোকবার্তা। এবার প্রয়াত ইরফানকে উৎসর্গ করে গান গাইলেন মিথিলা পালকার। 

মিথিলা পালকারের সঙ্গে ইরফানকে দেখা গিয়েছিলো ‘কার্বন’ চলচ্চিত্রে। আর প্রিয় অভিনেতার মৃত্যুতে তাকে উৎসর্গ করেই গান গেয়েছেন মিথিলা। শুধু গান গাওয়াতেই থেমে থাকেননি তিনি, সেটার ভিডিও করেও নিজের সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশ করেছেন অভিনেত্রী নিজেই। 
‘কার্বন’ ছবিতে ইরফান খান একজন বয়স্ক ব্যক্তির ভূমিকায় অভিনয় করেছেন। যেখানে তার চরিত্রের নাম ছিলো শওকত আর মিথিলা অভিনয় করেছিলেন তানিয়া হয়ে এক তরুণীর চরিত্রে। ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওতে মিথিলা বলেন, তোমাকে উৎসর্গ করেই গানটা গাওয়া। একই সঙ্গে ইরফান খানের মঙ্গল কামনা করতেও ভুলেননি অভিনেত্রী। 
এদিকে ২০১৭ সালে ইরফান খানের যখন নিউরোনডকরিন টিউমার ধরা পড়ে তখন তাকে সাহসী ব্যক্তি বলে মিথিলা বলেছিলেন, তার প্রতি অনেক শ্রদ্ধা এবং ভালবাসা রইলো। তিনি একজন সাহসী মানুষ এই কঠিন তিনি নিজের মনের সাহস দিয়ে জয় করে আসবেন। আমার প্রার্থণা এবং ভালবাসা তার প্রতি রইলো। 
ইরফান খানকে উৎসর্গ করে মিথিলার গাওয়া গানটি দেখতে >>>এখানে<<< ক্লিক করুন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়