Saturday, May 16

ঝিংগাবাড়ী ও রাজাগঞ্জ ইউনিয়নে অর্থ সহায়তা দিল 'কানাইঘাট এসোসিয়েশন ইউকে'

নিজস্ব প্রতিবেদক    :: 

করোনা সংক্রমণকালীন সময়ে কানাইঘাটের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে যুক্তরাজ্যে বসবাসরত কানাইঘাটবাসীর সংগঠন কানাইঘাট এসোসিয়েশন ইউকে।

সংগঠনের পক্ষ থেকে গত দু'দিনে ঝিংগাবাড়ী ও রাজাগঞ্জ ইউনিয়নের ১৮টি ওয়ার্ডে জনপ্রতি ১ হাজার টাকা করে মোট ৬ লক্ষ ২১ হাজার টাকার অর্থ সহায়তা করা হয়।

পৃথক পৃথক এসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঝিংগাবাড়ী ইউপি চেয়ারম্যান আব্বাস উদ্দিন, রাজাগঞ্জ ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম, এডভোকেট আ ফ ম নজরুল ইসলাম, সিলেট পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক শওকত হোসেন চৌধুরী জুয়েল, ব্যাংকার ফখরুল ইসলাম, মাওলানা নাজির আহমদ, প্রভাষক মাওলানা মাহবুবুর রহমানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় নেতৃবৃন্দ বলেন, কানাইঘাট এসোসিয়েশন ইউকের প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন দুর্যোগের সময় কানাইঘাটে অসহায় মানুষের পাশে থেকে সহযোগিতা করে আসছে। তারা সংগঠনের সভাপতি নাজিরুল ইসলাম, সাধারণ সম্পাদক মখলিছুর রহমান, ট্রেজারার আহমেদ ইকবাল চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রসঙ্গত, কানাইঘাট এসোসিয়েশন ইউকের পক্ষ থেকে করোনা সংকটকালীন সময়ে কানাইঘাট উপজেলার ৯টি ইউনিয়ন ও পৌরসভায় ২৫ লক্ষ টাকা দরিদ্র ও অসহায় পরিবারের মধ্যে অর্থ বিতরণ করা হবে বলে সংগঠনের নেতৃবৃন্দ জানিয়েছেন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়