Sunday, April 5

কানাইঘাটে ইউপি সদস্য তমিজ উদ্দিনের খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত


নিজস্ব প্রতিবেদক:   
করোনা ভাইরাসের কারণে কানাইঘাটের ঘরবন্দী অসহায় দিনমজুর পরিবারের মধ্যে উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক  লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য ব্যবসায়ী তমিজ উদ্দিনের ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। 

গত শুক্রবার থেকে তমিজ উদ্দিনের উদ্যোগে ইউনিয়নের ১৩’শ পরিবারে ২০ কেজি করে চাল ও নগদ ৩’শ টাকা করে বিতরণ করা হচ্ছে। 

আজ রবিবার বিকেল ৩টায় ইউনিয়ন পরিষদের কার্যালয়ে ৪টি ওয়ার্ডের ৪’শ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত থেকে কয়েকজনের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী। 

এ সময় উপস্থিত ছিলেন, খাদ্য সামগ্রী অনুদানকারী ইউপি সদস্য আওয়ামী লীগ নেতা তমিজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ইউপি সদস্য সেলিম উদ্দিন, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সহ সম্পাদক মাহবুবুর রশিদ, ইউপি সচিব নজমুল ইসলাম চৌধুরী, ইউপি সদস্য মজির উদ্দিন, আওয়ামী লীগ নেতা রফিকুল হক, শফিকুল হক চৌধুরী, বদরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি জয়নুল আবেদীন জয় প্রমুখ।

খাদ্য সামগ্রী বিতরণকালে ইউপি সদস্য তমিজ উদ্দিন বলেন, সরকারি নির্দেশনা মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে তিনি ইউনিয়নের শ্রমজীবী ১৩’শ পরিবারের মধ্যে দুর্যোগ মুহুর্তে খাদ্য সামগ্রী বিতরণ করছেন। ভবিষ্যতে তার ব্যক্তিগত পক্ষ থেকে সাধ্যানুযায়ী এলাকার মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত প্রসারিত করবেন। তিনি সমাজের বিত্তশালীদের অসহায় মানুষের পাশে এই মুহুর্তে দাঁড়ানোর আহ্বান জানান। 

উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী বলেন, সারা বিশ্বে আজ প্রাণঘাতী মহামারী করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে। দেশের মানুষকে এই মরণঘাতি প্রাদুর্ভাব থেকে রক্ষা করার জন্য সরকারের পক্ষ থেকে লকডাউন সহ বিভিন্ন নির্দেশনা জারি করা হয়েছে। এটা যেন আমরা সবাই মেনে চলি। সরকারের পক্ষ থেকে উপজেলা পর্যায়ে যেসব খাদ্য সামগ্রী ইতিমধ্যে বরাদ্দ দেয়া হয়েছে, তা বিতরণ অব্যাহত রয়েছে। কেউ না খেয়ে থাকবে না। তিনি ইউপি সদস্য আওয়ামী লীগ নেতা তমিজ উদ্দিনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এই দুর্যোগ মুহুর্তে তিনি তার এলাকার মানুষের পাশে খাদ্য সামগ্রী নিয়ে দাঁড়িয়েছেন। অনেকে ব্যক্তিগত উদ্যোগে শ্রমজীবী পরিবারের পাশে দাঁড়িয়েছে তাদেরকে উপজেলা পরিষদের পক্ষ থেকে তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সমাজের ধনবান ব্যক্তিদের এই মুহুর্তে মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানান।


কানাইঘাট নিউজ ডটকম /০৫ এপ্রিল ২০২০


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়