Sunday, April 5

কানাইঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা অসুস্থ


নিজস্ব প্রতিবেদক :
কানাইঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খান প্রেশার জনিত কারণে রবিবার সকাল সাড়ে ১১টার দিকে অসুস্থ হয়ে পড়েন। বর্তমানে তিনি কানাইঘাট হলি হেলথ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 
তার অসুস্থতার খবর পেয়ে তাৎক্ষণিক  হাসপাতালে দেখতে যান স্থানীয় সরকার সিলেট এর ডিডিএলজি মীর মাহবুবুর রহমান,কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান অাব্দুল মুমিন চৌধুরী সহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

জানা যায়,নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খান অাজ সকাল ১১টা পর্যন্ত মাঠ পর্যায়ে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে জনসাধারণকে সচেতন করার জন্য এবং সরকারি নির্দেশনা বাস্তবায়নে কাজ করছিলেন।  হঠাৎ করে তার ব্লাড প্রেসার বেড়ে গেলে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত হলি হেলথ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার চিকিৎসার দায়িত্বে থাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডা. শেখ শরফ উদ্দিন নাহিদ জানান,ইউএনও স্যারের ব্লাড প্রেশার বেড়ে গিয়েছিলো এবং রক্তের সুগারের পরিমাণ কমে যাওয়ার কারণে অসুস্থ হয়ে পড়েন। তার নিবীড় চিকিৎসা চলছে এবং বর্তমানে তিনি অনেকটা শঙ্কামুক্ত অাছেন। 

নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খান  সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

প্রসঙ্গত যে, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থাকার কারণে সরকারিভাবে লকডাউন ঘোষণার পর থেকে কানাইঘাটের   মাঠ পর্যায়ে জনসাধারণকে সচেতন করার পাশাপাশি সরকারি নির্দেশানা বাস্তবায়নে দিনরাত তিনি কাজ করে যাচ্ছিলেন।


কানাইঘাট নিউজ ডটকম /০৫ এপ্রিল ২০২০


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়