Thursday, February 13

বড়চতুল ইউপি চেয়ারম্যানকে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাট ৫নং বড়চতুল ইউয়িন পরিষদের চেয়ারম্যান মাওলানা আবুল হোসাইন চতুলীকে এলাকার উন্নয়নে বিশেষ অবদান রাখায় ইউনিয়নের ৯নং ওয়ার্ডের যুব সমাজের পক্ষ থেকে গণসংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

গত মঙ্গলবার বিকেল ৩টায় তেলীবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৯নং ওয়ার্ডের সদস্য আফতাব উদ্দিনের সভাপতিত্বে ও আয়শা সিদ্দিকা রা. পূর্ব চতুল মাদ্রাসার পরিচালক মাওলানা আব্দুর রহমানের পরিচালনায় উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুল্লাহ শাকির বলেন ইউপি চেয়ারম্যান মাওলানা আবুল হোসাইন একজন সৎ নিষ্ঠাবান জনপ্রতিনিধি। তার কর্মদক্ষতা ও সুযোগ্য নেতৃত্বের মাধ্যমে বড়চতুল ইউনিয়নের উন্নয়ন মূলক কর্মকান্ড এগিয়ে চলছে। ইউনিয়নের প্রতিটি এলাকার উন্নয়ন মূলক কর্মকান্ড তরান্বিত সহ পরিষদ থেকে জন সাধারনের জন্য নেওয়া সরকারের সকল সেবা দ্রুত নিশ্চিত করার জন্য তিনি চেয়ারম্যান’কে সকল কাজে সহযোগিতা করার জন্য ইউনিয়নবাসীর প্রতি আহ্বান জানান। 

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ইউপি চেয়ারম্যান আবুল হোসাইন চতুলী তার বক্তব্যে বলেন, বড়চতুল ইউনিয়ন ইউনিয়ন এখন একটি মর্যাদাপূর্ণ এলাকায় পরিনত হয়েছে। ইউনিয়নের সর্বস্তরের নাগরিকরা তাকে প্রতিটি কাজে সহযোগিতা করে যাচ্ছেন। যার কারণে এলাকার উন্নয়ন মূলক কর্মকান্ড তরান্বিত হচ্ছে। বড়চতুল ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়নে পরিণত করতে সবাইকে এক সাথে কাজ করার আহ্বান জানান তিনি। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ১৭ পরগনার বিশিষ্ট মুরব্বী আলহাজ্ব আব্দুল হেকিম, কানাইঘাট সরকারি কলেজের প্রভাষক দেলোয়ার হোসাইন, বক্তব্য দেন আবুল খায়ের, বিশিষ্ট ব্যবসায়ী রোমান আহমদ, মাওলানা খায়রুল ইসলাম, দেলোয়ার হোসাইন, মখলিছুর রহমান, আসাদ উদ্দিন, কামরান আহমদ, শামীম আহমদ, ইমরান আহমদ, জিয়াউর রহমান, ফাহাদ আহমদ, নাজমুল ইসলাম প্রমুখ। 

সংবর্ধনা অনুষ্ঠানে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ সহ সর্বস্তরের জনসাধারন উপস্থিত ছিলেন।


কানাইঘাট নিউজ ডটকম/ ১৩ ফেব্রুয়ারি ২০২০


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়