Friday, January 17

কানাইঘাট লক্ষিপ্রসাদ পূর্ব ইউনিয়ন উন্নয়ন পরিষদের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

কানাইঘাট নিউজ ডেস্ক:
কানাইঘাট উপজেলার ১নং লক্ষিপ্রসাদ পুর্ব ইউনিয়ন উন্নয়ন পরিষদের উদ্যোগে ইউনিয়নের প্রতিটি রাস্তাঘাটের সার্বিক উন্নয়ন ও ঘরে ঘরে বিদ্যুৎ সরবরাহের কাজ দ্রুত বাস্তবায়নের দাবিতে বিশাল সমাবেশ ও শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি শাহরিয়ার তানভীরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মীম সালমান,সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম দ্বয়ের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মোঃনাহিদ আহমেদ।

স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা মীম আহমেদ আল শাহেদ ও যুগ্ন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম রানা।

প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কলেজ পরিদর্ষক  এম তাজিম উদ্দিন ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ৩নং দিঘিরপার ইউনিয়নের চেয়ারম্যান  আলী হোসেন কাজল, ১নং ইউনিয়নের চেয়ারম্যান  ডাঃফয়াজ উদ্দিন সা। সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রষাশনিক কর্মকর্তা জনাব এম মামুন উদ্দিন,৩নং দিঘিরপার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব আব্দুল বাসিত,বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগ কানাইঘাট উপজেলার আহবায়ক জহিরুল ইসলাম,কানাইঘাট উপজেলা যুবদলের যুগ্ম সম্পাদক ফখরুল ইসলাম , উপজেলা যুবদল নেতা নাজিম উদ্দিন, সিলেট জেলা সচিব পরিষদের ভাইস প্রেসিডেন্ট নজমুল ইসলাম চৌঃ,বাংলাদেশ ছাত্রলীগ কানাইঘাট উপজেলার সিনিয়র সহ সভাপতি জনাব আল মাহমুদ সাবিল কানাইঘাট কিন্ডারগার্টেন শিক্ষক এসোসিয়নের সভাপতি জনাব আব্দুল ওয়াদুদ দুদু, ৪নং ওয়ার্ডের সাবেক মেম্বার মস্তাক আহমদ,বর্তমান মেম্বার জনাব মুজির উদ্দিন।

প্রধান অতিথি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কলেজ পরিদর্শক সাবেক ছাত্রনেতা এম তাজিম উদ্দিন সমাবেশে বলেন, তরুণ যুবকরাই দেশের সম্পদ, তারা যে কোন কাজ কে সম্ভব করতে পারে, প্রতিটি এলাকার তরুণ যুবকরা এগিয়ে আসলে এলাকার মানুষের অবস্থার পরিবর্তন সাধিত হবে। তারা ১নং লক্ষিপ্রসাদ ইউপি উন্নয়ন পরিষদ কে সাধুবাদ জানিয়ে বলেন যেকোন উন্নয়ন মুলক কাজে সর্বান্তক সহযোগিতার জন্য আশ্বাস প্রদান করেন। 

এদিকে সমাবেশে সভাপতি শাহরিয়ার তানভীর ও সাধারণ সম্পাদক মীম সালমান তাদের বক্তব্যে অত্র ইউনিয়নের জনগনের দুঃখ বেদনাগুলো তুলে ধরেন এবং ইউনিয়নের জনসাধারণের অধিকার আদায়ের লক্ষ্যে তাদের দেশের এবং প্রবাসী শাখার সকল সদস্যবৃন্দের পক্ষ থেকে পরিষদের ১১ টি লক্ষ্য উদ্দ্যেশ্য বাস্তবায়নের জন্য অত্র ইউনিয়নের জনসাধারণকে সাথে নিয়ে আমরণ সংগ্রাম চালিয়ে যাওয়ার ঘোষণা করেন (বিশেষ করে প্রবাস থেকে যারা নেতৃত্ব দিচ্ছেন পরিষদের সভাপতি জামিল আনসারী,সাধারণ সম্পাদক তোফায়েল হাসান মান্না, সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা এইচ এম মোহাম্মদ আলী, মোয়াজ্জেম হোসেন ডালিম, ফারুক হুসাইন, সালেহ আহমদ, মুন্না চৌঃ সহ আরো যারা আছেন সকলের পরিচয় তুলে ধরা হয় সমাবেশে) দেশ এবং বিদেশ থেকে তরুণ ও যুবকদের নিঃস্বার্থ এমন পরিশ্রম দেখে উপস্থিত জনসাধারণ খুবই আনন্দিত হয়ে উঠেন।

 উক্ত সমাবেশে আরও উপস্তিত ছিলেন অত্র সংগঠনের উপদেষ্টা জনাব এম কামাল আহমেদ সাজু, জনাব আইনুল হক, সহ-সভাপতি এ'কে জহিরুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম রানা,যুগ্ম সম্পাদক রাসেল হাদী, আতাউল গনি দিলু,যুগ্ম সম্পাদক কাওছার আহমেদ, কানাইঘাট উপজেলা মুক্তিযোদ্ধা সন্তানের যুগ্ম সম্পাদক শাহাদাত হোসেন চৌধুরী, সহ-প্রচার সম্পাদক শহিদুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক মারজুক শিপলু, ফখরুল ইসলাম, সুলতান আহমদ জুনেদ, রাসেল আলম রাজু, রোবেল আহমদ সহ পরিষদের বিভিন্ন সদস্য বৃন্দ।(বিজ্ঞপ্তি)

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়