Wednesday, November 6

কানাইঘাটে অবৈধ গরুর হাট উচ্ছেদ অভিযান অব্যাহত


নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাট সড়কের বাজারে অবৈধ গরুর হাটের স্থাপনা গুড়িয়ে দেওয়া অভিযান কানাইঘাট   থানা   পুলিশ   অব্যাহত   রেখেছে। 

জানা   যায়,   ভারত   থেকে সীমান্ত   দিয়ে   চোরাই   পথে   নিয়ে   আসা   গরু   আটক ও   অভিযান   করে   যাচ্ছে কানাইঘাট, জকিগঞ্জ ও গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। রবিবার  থেকে  গতকাল বুধবার পর্যন্ত থানা পুলিশ টানা অভিযান পরিচালনা করে সড়কের বাজার সহ আশপাশে রাস্তার পাশে গড়ে উঠা অবৈধ গরু বিক্রির হাটের বহু স্থাপনা গুড়িয়ে দিয়েছে। 

থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম জানিয়েছেন,গরুরহাটের নির্ধারিত দিন ছাড়া সড়কের বাজারে অবৈধ গরুর হাট বন্ধ করার লক্ষ্যে পুলিশি অভিযান চলছে। উক্ত গরুর হাটকে কেন্দ্র করে রাস্তার উভয় পাশে গড়ে ওঠা বিভিন্ন   অবৈধ   স্থাপনা   সহ   রাস্তায়   গাড়ী   রেখে   অবৈধ   পার্কিং   করে জনদূভোর্গ সৃষ্টি কারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। 

বৈধ হাট ছাড়া সড়কের বাজারে সকল প্রকার গরু বেচা কেনা বন্ধ রয়েছে বলে তিনি জানিয়েছেন। ওসি শামসুদ্দোহা বলেন, সড়কের বাজারে ভারতীয় গরু অবৈধ   হাট   নিয়ে   ইতিমধ্যে   বিভিন্ন   পত্র-পত্রিকায়,   অনলাইন   পোর্টাল   ও সামাজিক   যোগাযোগ   মাধ্যমে   অনেক   সংবাদ   প্রকাশিত   হয়েছে   বিষয়টি আমরা গুরুত্ব সহকারে দেখেছি। যাতে করে সড়কের বাজারে কেউ অবৈধ গরুরহাট  পরিচালনা করতে না  পারে তার   জন্য   পুলিশ   তার  সীমিত ফোর্স  নিয়ে নিয়মিত   অভিযান   পরিচালনা   করছে   এবং   অনেক   ভারতীয়   গরুও   আটক   করেছে।

এছাড়াও বাজার এলাকায় সার্বক্ষনিক পুলিশ মোতায়েন করা হয়েছে। 

কানাইঘাট নিউজ ডটকম/৬ নভেম্বর ২০১৯


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়