Sunday, November 3

উমরগঞ্জ মাদ্রাসার মুহতামিম হাফিজ আফতাব উদ্দিনের প্রতিবাদ


গত ০১/১১/২০১৯ইং তারিখে ইজমালি সম্পদ রক্ষায় কানাইঘাটে মানববন্ধন ও প্রতিবাদ সভা শিরোনামে প্রকাশিত পত্র-পত্রিকা ও অনলাইন সংবাদে আমি হাফিজ মাওলানা আফতাব উদ্দিন মুহতামিম কানাইঘাট  উমরগঞ্জ মাদ্রাসা আমাকে জড়িয়ে মানববন্ধন ও প্রতিবাদ সভায় আমার বিরুদ্ধে যে সব অভিযোগ আনা হয়েছে আমি তার জোর প্রতিবাদ জানাচ্ছি। 

আমার সম্পর্কে যা বক্তব্য দেওয়া হয়েছে তাহা সম্পূর্ণ ভিত্তিহীন, মিথ্যা, বানোয়াট।

এই মানব বন্ধনে যিনি সভাপতিত্ব করেছেন তাহার নাম হবিবুর রহমান ২০১২ ইং সনে তিনি ৩ মৌজার বিল নিলামের ৬৩ হাজার টাকা উনার কাছে দেশের পাওনা ছিল এই টাকা আদায়ের জন্য বার বার তাগিদ দেওয়ার কারনেই আমার বিরুদ্ধে এই সব ষড়যন্ত্র করা হচ্ছে।

বিগত ১৪০১ বাংলা হইতে ১৪২১ বাংলা পর্যন্ত তিন মৌজার কোন কমিটি না  থাকায় অস্থায়ী ভাবে আমি ক্যাশিয়ার থাকাকালীন সময়ে বার বার আয় ব্যয়ের হিসাব অডিট করা হয়েছে। তিন মৌজার পক্ষ থেকে প্রথমে চারজন অডিটর অডিট করেন। তাহার পরও আমার বিরুদ্ধে কোর্টে মামলা হয়েছে। যাহার সাক্ষী ছিলেন ঐ সমস্ত লোক যারা উমরগঞ্জ বাজারে মানবন্ধন ও প্রতিবাদ সভা করেছেন। কোর্ট এবং পিবিআই তদন্ত সংস্থা ও কানাইঘাট থানায় আমার বিরুদ্ধে মামলার তদন্ত রিপোর্ট আমার পক্ষে থাকায় শেষ পর্যন্ত আপোষ নিষ্পত্তিতে মামলা উঠাতে বাধ্য হয় তারা। 

আমার সম্মান ইজ্জতের প্রতি ইর্শান্বিত হইয়া সমাজে খাটো করার যে কথাটি বলে আসছেন আমি বিশ বছর যাবৎ কোন হিসাব দেই নাই এবং তিন মৌজার মানুষের কাছে কোন হিসাব না দিয়া ২০১৬ সনে মুফজ্জিল মাষ্টারের কাছে তহবিল হস্তান্তর করিয়াছি তাহা সত্য নয়।

তহবিল হস্তান্তরের পূর্বে এলাকার সর্বস্তরের লোক এবং এলাকার বিশিষ্ট মুরব্বী জনাব হোসেন আহমদ লিডার বীরদল উনি তিন মৌজার যৌথ সম্পত্তি ২০ বছরের হিসাব সকল জনগণের সম্মুকে উমরগঞ্জ মাদ্রাসায় মসজিদে রিপোর্ট পেশ করেন এবং পড়িয়া শুনান এবং সবাই সন্তুষ্ট হয়ে ক্যাশ মুফজ্জিল স্যারের কাছে হস্তান্তর করেন। 

এ যাবত আমি হাফিজ আফতাব কারো বিরুদ্ধে কোন মামলা করি নাই এবং কোন মামলায় সাক্ষীও নাই। ২০১৬সন থেকে এ যাবত পর্যন্ত আমার বিরুদ্ধে কোন মামলাও নাই। আমার বিরুদ্ধে মিথা অপবাদ দিয়া মানববন্ধ ও প্রতিবাদ সভায় অপ-প্রচার করা হয়েছে এই সব কুচক্রি মহল ভবিষ্যতে আমার বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচার থেকে যদি বিরত না হয় তাহলে আমি কোর্টে এদের বিরুদ্ধে মানহানি মামলা করতে বাধ্য হব। 


বিনীত
হাফিজ মাওলানা আফতাব উদ্দিন
মুহতামিম
কানাইঘাট উমরগঞ্জ মাদ্রাসা



শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়