Tuesday, October 29

এরশাদপুত্র শাদ এবার জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের পুত্র রাহগির আল মাহি শাদ পার্টিতে যুগ্ম মহাসচিব হিসেবে পদ পেলেন‌। 

মঙ্গলবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন জাপা চেয়ারম্যানের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভরায়।
বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ‘জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি পার্টির গঠনতন্ত্রের ২০/১/ক ধারা মোতাবেক রাহগির আল মাহি শাদ এরশাদ এমপিকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব নিয়োগ করেছেন। এ সিদ্ধান্ত অবিলম্বে কার্যকর হবে।
এর আগে এরশাদের মৃত্যুতে শূন্য হওয়া রংপুর-৩ আসনে এমপি প্রার্থী হয়ে রাজনীতিতে যুক্ত হওয়ার পথে জাপার বর্তমান চেয়ারম্যান ও তার অনুসারীদের বাধার মুখে পড়তে হয় শাদ এরশাদকে। এমনকি শাদকে জাপার রাজনীতিতে যুক্ত ও রংপুর-৩ আসনের এমপি প্রার্থী করতে দুই ভাগে বিভক্ত হয়ে পড়ে পার্টি। সে সময় শাদের পক্ষে সমর্থন দেয়ার জন্য সর্বস্তরের নেতাকর্মীদের নির্দেশ দেন রওশন এরশাদ। রওশন অনেকটা জোর করেই রংপুর-৩ আসনের এমপি মনোনয়ন দেন। পরবর্তীতে ৫ অক্টোবর পিতার শূন্য আসনে এমপি নির্বাচনে বিজয় লাভ করেন রাহগীর আল মাহি শাদ। আজ আনুষ্ঠানিকভাবে পার্টিতে যুগ্ম মহাসচিব হিসেবে পদ পেলেন তিনি। এর আগে সক্রিয় রাজনীতির অভিজ্ঞতা ছিল না শাদের।
 সূত্র: ডেইলি বাংলাদেশ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়