Monday, October 14

প্রকাশিত সংবাদের একাংশের সাথে ভিন্নমত জানিয়েছেন আজমল হোসেন


নিজস্ব প্রতিবেদক:  
কানাইঘাটে   হত্যা   মামলার  ভুয়া চার্জসীট   দিয়ে   প্রতারণার   অভিযোগ   শিরোনামে কিছু স্থানীয় দৈনিক পত্রিকা ও অনলাইন পোর্টালে   প্রকাশিত সংবাদের একাংশের সাথে ভিন্নমত   পোষণ  করে  প্রতিবাদ   জানিয়েছেন   ব্যবসায়ী   আজমল   হোসেন। 
তিনি   এক প্রতিবাদলিপিতে বলেন, প্রকাশিত সংবাদে তাকে জড়িয়ে যে সকল অভিযোগ আনা হয়েছেতা সত্য নয়।

প্রকৃত ঘটনা হচ্ছে ফারুক আহমদ ও আব্দুল হান্নান নামের  দুই ব্যক্তি জনৈক এক মহিলা কে অানুমানিক আড়াই মাস পূর্বে থানার পশ্চিমে নিয়ে এসে আমাকে বলেন, উক্ত জনৈক মহিলার এক ছেলে একটি হত্যা মামলার আসামী। কিন্তু হত্যার ঘটনার দিনসে অটোরিকশা সিএনজি গাড়ী দূর্ঘটনায় আহত হলে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিল। এ সংক্রান্তে তার চিকিৎসাপত্র রয়েছে। ফারুক আহমদ ওহান্নান আমাকে বলিলে আমি বলি মামলার বিষয়টি পুলিশের একান্ত ব্যাপার দূর্ঘটনাজনিত   চিকিৎসাপত্র   সঠিক   থাকলে   ও   আপনার   ছেলে   নিদোর্ষ   হলে   আমি   তদন্তকারী কর্মকর্তার সাথে কথা বলে সহযোগিতা করার আশ্বাস দেই।

কিন্তু ঐ মহিলার কাছ থেকেমামলার কথা বলে আমি কোন টাকা পয়সা নেইনি এবং চার্জসীটের লিখিত কোন কপিও প্রদান করিনি। আমাকে হয়রানী করার জন্য এ ঘটনার সাথে জড়িতরা আমরা বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিচ্ছে। 

জনৈক এই মহিলা আমাকে কোন ধরনের টাকা পয়সা দেননি বলে স্বীকার করেছেন। অতএব প্রকাশিত সংবাদে আমাকে জড়িয়ে যে অভিযোগ আনা হয়েছে আমি তাহার তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

কানাইঘাট নিউজ ডটকম/১৪ অক্টোবর ২০১৯


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়