Monday, October 28

কানাইঘাট পৌর আ.লীগের সম্মেলন কাল


নিজস্ব প্রতিবেদক:

১৫ বছর পর সিলেটের কানাইঘাট পৌর আওয়ামী লীগের বহু প্রত্যাশিত প্রথম দ্বি-বার্ষিক কাউন্সিল আগামীকাল মঙ্গলবার বিকেল২টায় পৌর শহরের আল-রিয়াদ কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হবে।


সম্মেলনে জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দউপস্থিত থাকবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

২০০৫ সালে কানাইঘাট পৌরসভা গঠন হওয়ার পর ২০১৩ সালে সাবেক ছাত্রনেতা জামাল উদ্দিন কে আহবায়ক ও কে.এইচ.এম আব্দুল্লাহ কে সিনিয়র যুগ্ম আহবায়ক করে ৭ সদস্য বিশিষ্ট কানাইঘাট পৌর আওয়ামী লীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছিলো।

সেই কমিটির গঠনের ৭ বছর পর পৌর আওয়ামী লীগের প্রথম সম্মেলন কে ঘিরে দলের নেতাকর্মীদের মধ্যে বিপুল উদ্বীপনা সৃষ্টি হয়েছে।

কাউন্সিলের মাধ্যমে তৃণমূল পর্যায় থেকে নেতৃত্বে আসার মধ্য দিয়ে দলের সাংগঠনিক কার্যক্রম আরো শক্তিশালী হবে বলে নেতাকর্মীরা মনে করেন।

সম্মলনে পৌর আওয়ামী লীগের বর্তমান আহবায়ক জামাল উদ্দিন প্রার্থী হচ্ছেন না। 

সভাপতি পদে বর্তমান কমিটির সিনিয়র যুগ্ম আহবায়ক কে.এইচ.এম আব্দুল্লাহ ও যুগ্ম আহবায়ক চিত্র শিল্পী বানু লাল দাস, নাসির উদ্দিন, নুরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক পদে পৌর আওমী লীগের বর্তমান যুগ্ম আহবায়ক খলিলুর রহমান, সাবেক ছাত্রলীগ নেতা খাজা শামীম আহমদ ও আজমল হোসেন প্রতিদন্ধীতা করছেন।

কাউন্সিলে সমঝোতার মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত না   হলে   পৌর   কমিটি   ও   ৯টি   ওয়ার্ডের   কাউন্সিলরা   তাদের   ভোটাধিকারের   মাধ্যমে   সভাপতি,   সাধারণ   সম্পাদক নির্বাচিত করবেন বলে জানা গেছে।

কানাইঘাট নিউজ ডটকম/২৮ অক্টোবর ২০১৯


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়