Thursday, September 26

দেশজুড়ে ৪২ প্রেক্ষাগৃহে ‘সাপলুডু’র আয়োজন

দর্শকপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম ও জনপ্রিয় নায়ক আরিফিন শুভর নতুন ছবি ‘সাপলুডু’। গোলাম সোহরাব দোদুল পরিচালিত বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত এ ছবিটি শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। দেশজুড়ে ৪২ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে বহুল প্রতীক্ষিত ‘সাপলুডু’ ছবিটি। 

বিষয়টি জানিয়ে নির্মাতা গোলাম সোহরাব দোদুল বলেন, ‘সাপলুডু’র শুটিং চলার সময় থেকেই সবার কাছে থেকে পজিটিভ সাড়া পাচ্ছি। বিশেষ করে টিজার, ট্রেলার প্রকাশের পর অনেক পরিবেশনা প্রতিষ্ঠান থেকে আমাদের সঙ্গে যোগাযোগ করছেন। সিনেমা হল মালিকরাও চলচ্চিত্রটি প্রদর্শনের আগ্রহ প্রকাশ করেছেন। শুক্রবার দেশের ছোট-বড় সবমিলিয়ে ৪২ প্রেক্ষাগৃহে ‘সাপলুডু’ মুক্তি পাচ্ছে। 
তিনি বলেন, প্রথম দিন আমরা পুরো টিম নিয়ে ঢাকার সবগুলো প্রেক্ষাগৃহে যাবো। শুরুতে ফার্স্ট ডে ফার্স্ট শো দেখবো বলাকাতে। দর্শকদের প্রতিক্রিয়া জানার চেষ্টা করবো। রোববারের পর ঢাকার বাইরের প্রেক্ষাগৃহগুলোতে যাবো।
যেসব হলে মুক্তি পাচ্ছে ‘সাপলুডু’
যেসব হলে মুক্তি পাচ্ছে ‘সাপলুডু’
গেল বছরের ২৭ অক্টোবর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত অ্যাকশন-থ্রিলারধর্মী এই ছবির শুটিং হয় ঢাকা, বান্দরবান, রাঙামাটি ও কক্সবাজারের বিভিন্ন লোকেশনে। নির্মাণের শুরু থেকেই আলোচনায় ছিলো ‘সাপলুডু’। আনুষ্ঠানিকভাবে প্রচার-প্রচারণা শুরুর আগে এই ছবির একটি স্থিরচিত্র ও কোথাও দেখা যায়নি। যার ফলে ছবিটি নিয়ে ব্যাপক আগ্রহ ছিলো দর্শকের। মাঝখানে টিজার মুক্তি দিয়ে রীতিমত হইচই ফেলে দেন নির্মাতা।
গেল সপ্তাহে মুক্তি পেয়েছে সাপলুডু’র ট্রেলার। যা প্রকাশের পর প্রশংসা পেয়েছেন নির্মাতা। ছবিতে তারিক আনাম খান, জাহিদ হাসান, সালাহউদ্দিন লাভলুর উপস্থিতি সবার মধ্যে ছবিটি নিয়ে ব্যাপক আগ্রহ তৈরী করেছে। ট্রেলারে একটু ঝলক দেখেই চরিত্রাভিনেতাদের লুক, সংলাপ ও অভিনয়ের প্রশংসা করছেন দর্শক। আলাদাভাবে প্রশংসা পাচ্ছেন আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম।
এতে আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু, তারিক আনাম খান, জাহিদ হাসান, শতাব্দী ওয়াদুদ, রুনা খানসহ অনেকে। ‘সাপলুডু’তে থাকছে চারটি গান। গানগুলোর শিরোনাম- ‘ময়না ধুম ধুম’, ‘শুভ জন্মদিন’, ‘কিছু স্বপ্ন’ ও ‘ইয়া খুদা’। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন বাপ্পা মজুমদার, আঁখি আলমগীর, তানভীর আলম সজীব, কণা, হৃদয় খান, পড়শি ও ইমরান।
 সূত্র: ডেইলি বাংলাদেশ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়