Wednesday, September 11

কানাইঘাটে শিক্ষা সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কলেজ পরিদর্শক ও কানাইঘাট সড়কের বাজার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এম. তাজিম উদ্দিন বলেছেন, তরুণ ও যুবকরাই দেশের সম্পদ, তারা যে কোন কাজকে সম্ভব করতে পারেন। প্রতিটি এলাকায় তরুণ ও যুবকরা সমাজসেবা ও শিক্ষামূলক কাজে এগিয়ে আসলে যে কোন এলাকার আমুল পরিবর্তন সাধিত হবে। 

তিনি কানাইঘাট তারুণ্যের আলো সমাজসেবা সংঘের আত্মপ্রকাশকে অভিনন্দন জানিয়ে বলেন, এই সংগঠন এলাকার শিক্ষার উন্নয়ন ও সমাজ পরিবর্তনে বড় ধরনের ভূমিকা পালন করবে।

এম. তাজিম উদ্দিন গত মঙ্গলবার বিকেল ২টায় কানাইঘাট সড়কের বাজার উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়াম হলে তারুণ্যের আলো সমাজসেবা সংঘের উদ্যোগে শিক্ষা সামগ্রী বিতরণ ও কমিটির আত্মপ্রকাশ উপলক্ষ্যে আয়োজিত এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সংগঠনের সভাপতি আব্দুর রব চৌধুরী'র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ওসমান গণির পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দিঘীরপাড় ইউপি চেয়ারম্যান আলী হোসেন কাজল, দিঘীরপাড় ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল বাছিত, কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা এম. মামুন উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক জহির উদ্দিন।

বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আল মাহমুদ ছাবিল, ইউপি শ্রমিকলীগের সভাপতি মুসলিম উদ্দিন, ইউপি স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন, সড়কের বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ময়নুল ইসলাম, ছাত্রনেতা পঞ্চম নম, ইমরান হোসেন, আবুল ফয়েজ, কাজল চৌধুরী, আবু তাহের চৌধুরী।

উপস্থিত ছিলেন, নেজাম, ইসমাইল সিরাজী, আব্দুল্লাহ হোসেন রানা, রুহুল আমিন, জহির উদ্দিন, জাকির প্রমুখ। 

কানাইঘাট নিউজ ডটকম/১১ সেপ্টেম্বর ২০১৯

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়